স্ত্রীকে ডিভোর্স দিয়ে এই সুন্দরী অভিনেত্রীকে বিয়ে করতে চেয়েছিলেন কুমার শানু

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- বিখ্যাত সংগীতশিল্পী কুমার শানুকে কে না চেনে। দেশ জুড়ে তার গানের অসংখ্য ভক্ত রয়েছে। তবে সম্প্রতি এই বিখ্যাত গায়কের সম্পর্কে এক চাঞ্চল্যকর তথ্য সর্বসমক্ষে উঠে এল। শোনা গিয়েছে নিজের স্ত্রীকে ডিভোর্স দিয়ে সত্তরের দশকের বলিউড অভিনেত্রী মীনাক্ষী শেষাদ্রিকে বিয়ে করতে চেয়েছিলেন কুমার শানু।

মীনাক্ষী শেষাদ্রি ছিলেন সত্তরের দশকের একজন অত্যন্ত সুন্দরী অভিনেত্রী। এছাড়াও তিনি মিস ইন্ডিয়া খেতাবও জিতেছিলেন। এরপরই অভিনয় জীবনে পা রাখেন তিনি। তার প্রথম চলচ্চিত্র ছিল ‘পেইন্টার বাবু’। এরপরও বিভিন্ন ছবিতে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। অভিনয় জীবনের মতো তার ব্যাক্তিগত জীবনও রঙিন ছিল। অনিল কপূর থেকে শুরু করে সুভাষ ঘাইয়ের মতো নামী দামী অভিনেতা এবং চলচ্চিত্র পরিচালকদের সাথে তার নাম জড়ায়। তবে এর মধ্যে সবচেয়ে বেশী আলোচিত ছিল তার এবং সংগীতশিল্পী কুমার শানুর সম্পর্ক।

মীনাক্ষী শেষাদ্রির পরিবার

সেই সময়ে কুমার শানুও অল্প বয়সী যুবক ছিলেন। শোনা যায় মীনাক্ষীকে একবার দেখেই তিনি তার প্রেমে পড়েছিলেন। এটি এতটাই বাড়াবাড়ি পর্যায় পৌঁছেছিল যে নিজের স্ত্রীকে ছেড়ে মীনাক্ষীকে বিয়ে করার জন্য পাগল হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু মীনাক্ষী তাকে পাত্তাও দেননি। এর ফল স্বরূপ কুমার শানু সমস্ত দোষ মীনাক্ষীর ওপর চাপিয়েছিলেন। পরবর্তী সময়ে মীনাক্ষী একজন ব্যাঙ্ক কর্মচারীকে বিবাহ করেন এবং বর্তমানে স্বামী ও দুই সন্তান নিয়ে সংসার করছেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...