মা হতে চলেছেন কৃতি স্যানন, খুশীতে আত্মহারা গোটা বলিউড

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- খুশির খবরে মাতল বলি পাড়া। মা হতে চলেছেন কৃতি স্যানন। এমন খবরে কে না খুশী হয়ে থাকে, কিন্তু তিনি মা হচ্ছেন সারোগেসির মাধ্যমে। বলিউডের অন্যতম স্বনামধন্যা অভিনেত্রী তিনি। ‘হিরোপান্তি’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে তিনি পা রেখেছিলেন। এই চলচ্চিত্রে তার সাথে প্রথম বার অভিনয় করেন টাইগার শ্রফ। এই চলচ্চিত্রের মাধ্যমেই কৃতি এবং টাইগার সুখ্যাতি অর্জন করেন।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাপে কৃতি জানালেন যে খুব শীঘ্রই মা হচ্ছেন তিনি। কিন্তু তার এই কথা শোনার পর সকলেই জানতে আগ্রহী যে এত কম বয়সে বিয়ে না করেই কীভাবে মা হবেন তিনি। তখন কৃতি জানান যে সারোগেসির মাধ্যমে মা হবেন তিনি। তবে তা বাস্তব জীবনে নয়। তার আগামী চলচ্চিত্র ‘মিমি’ তে তিনি যে চরিত্রে অভিনয় করবেন তার জন্যই চলচ্চিত্রে তাকে মা হতে হবে। একটি সাংবাদিক সাক্ষাৎকারে তিনি এই কথা সকলকে জানান। বেশ কিছুদিন ধরেই চলচ্চিত্রের শুটিং চলছে যা প্রায় শেষের দিকে। সম্ভবত আগামী বছরের শেষের দিকে মুক্তি পাবে এই চলচ্চিত্র ‘মিমি’।

উল্লেখ্য, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার শেষ কমেডি চলচ্চিত্র ‘হাউসফুল-৪’। যেখানে কৃতি ছাড়াও অভিনয় করেছেন ববি দেওল, অক্ষয় কুমার, পুজা হেডজ, কৃতি খারবান্ডা প্রমুখ অভিনেতা অভিনেত্রীরা। এই চলচ্চিত্রটি বিশেষ সাফল্য লাভ করেছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...