সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

ইতিহাস গড়তে চলেছে কলকাতা, ইডেনে গোলাপি বলের টেস্টের টিকিটের দাম কত জানলে মাথায় হাত পড়বে আপনার

0

বং দুনিয়া স্পোর্টস ডেস্কঃ- প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক সৌরভ গাঙ্গুলী বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হওয়ার সঙ্গে সঙ্গেই সবাই আশা করেছিলেন এবার তারা ক্রিকেট আঙ্গিনায় নতুন কোনো চমক দেখতে পারবেন। আর ঠিক সেই রকমই হলো, চেয়ারে বসার সঙ্গে সঙ্গেই সৌরভ গাঙ্গুলী যেন বিসিসিআইয়ের হারানো মর্যাদা ফিরিয়ে আনার জন্য অতি তৎপরতায় কাজ করছেন।

আগামী 22 শে নভেম্বর 2019 ক্রিকেটের নন্দনকানন ইডেন গার্ডেনস অনুষ্ঠিত হতে চলেছে ভারত বনাম বাংলাদেশ দ্বিতীয় টেস্ট ম্যাচ। নিজের বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ার পর ‘প্রিন্স অফ ক্যালকাটা’ সৌরভ গাঙ্গুলী নিজের ঘরের মাঠে হওয়া টেস্ট ম্যাচে যে নতুন কোনো চমক দেখাবেন সেটা বোঝা যাচ্ছিল। ইতিমধ্যেই বিসিসিআই প্রেসিডেন্টের অনুরোধ বিসিবি মেনে নিতেই ঠিক হয়ে যায় ভারত বনাম বাংলাদেশ দ্বিতীয় টেস্ট ম্যাচ গোলাপি বলে খেলা হবে অর্থাৎ ভারতের মাটিতে প্রথমবার হতে চলেছে ডে-নাইট টেস্ট ম্যাচ।

এই মুহূর্তকে স্মরণীয় করার জন্য বিসিসিআই প্রেসিডেন্ট কিছু কমতি রাখেননি, ইডেন টেস্টে আসতে চলেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বোর্ড প্রেসিডেন্ট হওয়ার পর এত বড় ইভেন্ট আবার বিসিসিআইয়ের ভাবমূর্তিকে বিশ্ব ক্রিকেটের দরবারে বদলে দেবে বলেই মনে করছেন কূটনীতিবিদরা।

যদিও ইডেনের পিচ কিউরেটর সুজন মুখোপাধ্যায়ের মাথায় চিন্তা থাকবে নভেম্বর মাসের শিশির নিয়ে। তাই এ কথা মাথায় রেখে ঠিক করা হয়েছে খেলা শুরু হবে দুপুর দেড়টায়। এতে রাত আটটার মধ্যে দিনের খেলা শেষ হয়ে যাবে।ঐতিহাসিক টেস্ট ম্যাচের টিকিট মূল্য ধার্য করা হয়েছে যথারীতি ভাবে 50, 100 এবং 150 টাকা। সাধারণ মানুষের নাগালের মধ্যেই টিকিটের দাম রেখে দর্শক সংখ্যা বাড়াতে চাইছে সিএবি।

 

 

মন্তব্য
Loading...