গোপন অঙ্গে কবি গুরুর গান লিখে ট্যাটু করিয়ে ট্রোলের শিকার হলেন কিয়ারা

ওয়েব সিরিজ 'গিল্টি' তে চরিত্রের প্রয়োজনে কিছু সময়ের জন্য তার বক্ষ যুগলের মাঝখানে একটি ট্যাটু করতে হয়েছিল। যেখানে লেখা ছিল 'একলা চলো রে'। এই ধরনের ট্যাটু নিয়ে তার কিছু ছুবি প্রকাশ্যে আস্তেই শুরু হয় তীব্র সমালোচনা। 

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-আবারও ট্রোলের শিকার হলেন কিয়ারা। তবে এবার রবি ঠাকুরের গানের লাইন গোপন অঙ্গে ট্যাটু হিসেবে লেখার কারণে কটাক্ষের শিকার হন তিনি। মাত্র কয়েক বছর হল বলিউডে পা রেখেছেন অভিনেত্রী কিয়ারা আডবাণী। এরই মধ্যে তার জনপ্রিয়তা তুঙ্গে। ‘’এম এস ধোনি” চলচ্চিত্রে সাক্ষী ধোনির চরিত্রে অভিনয় করার পর থেকেই বলিউডের নামী দামী পরিচালকদের নজরে আসেন কিয়ারা। এরপর ‘কবীর সিং’ চলচ্চিত্রের মাধ্যমে তার জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। এরপর আর পেছন ফিরে দেখতে হয়নি তাকে। একের পর এক ছবিতে তার ঝুলি ভরে ওঠে।

কিছুদিন আগেই কিয়ারা কে দেখা গিয়েছিল তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টএ একটি ছবি পোস্ট করতে। যেখানে সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় একটি কচু পাতার আড়ালে দাঁড়িয়ে ফটোশুট করেছেন তিনি। সম্পূর্ণ বোল্ড লুকে অসাধারণ লাগলেও প্রবল সমালোচনা এবং মিম তৈরি হয়েছিল তার এই ছবিটিকে ঘিরে। এবার তার অভিনীত ওয়েব সিরিজ ‘গিল্টি’ তে চরিত্রের প্রয়োজনে কিছু সময়ের জন্য তার বক্ষ যুগলের মাঝখানে একটি ট্যাটু করতে হয়েছিল। যেখানে লেখা ছিল ‘একলা চলো রে’। এই ধরনের ট্যাটু নিয়ে তার কিছু ছুবি প্রকাশ্যে আস্তেই শুরু হয় তীব্র সমালোচনা।

এখনও পর্যন্ত এমন বোল্ড লুকে কিয়ারাকে দেখা যায়নি। এই ওয়েব সিরিজের মাধ্যমে তার এক অন্য রূপ সকলে দেখতে পাবে। বর্তমানে তার হাতে দুটি চলচ্চিত্র রয়েছে, একটি ‘লক্ষ্মী বম্ব’ এবং অপরটি ‘ভুল ভুলাইয়া ২’। দুটি চলচ্চিত্রই হরর কমেডি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...