সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

২০১৯ শের ঈদে মুখোমুখি সংঘর্ষ খিলাড়ির এবং দাবাং এর

0

বিশেষ বিশেষ দিনে বলিউডে ছবি মুক্তির কথা সকলেই জানে।তা সে দুর্গাপুজোই হোক বা বড়দিন আর ঈদ হোক বা নিউ ইয়ার। বড় বড় ছুটি গুলোকে কাজে লাগিয়ে বরাবরই দেশ-বিদেশে ব্যাবসা করে এসেছে হিন্দি সিনেমা।ঈদ মানেই ভাইজান সালমান খানের ছবি মুক্তি বাঁধা। ফলে সাধারণ মানুষও যেন বছরের শুরুতে এই বিশেষ দিনগুলোর জন্য মুখিয়ে থাকে, যে এবছর ঈদ বা বড়দিনে কোন কোন বড় বাজেটের ছবি মুক্তি পেতে চলেছে।

এ বছরও ভক্তদের নিরাশ করেনি ভাইজান। ২০১৯-২০২০ হতে চলেছে ভাইজানের। ১৯ শের ঈদে মুক্তি পেতে চলেছে সালমানের সবচেয়ে আলোচিত ছবি ” ভারত”, যাতে তার বিপরীতে প্রথমে থাকার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু কোনও কারনে তিনি ছবিটা থেকে সরে আসায় তার জায়গায় আসেন সালমানের খুব কাছের মানুষ ক্যাটরিনা কাইফ। কিন্তু জানা যাচ্ছে যে ভাইজান এর ছবির সাথে সংঘর্ষ হতে চলেছে অক্ষয় কুমারের ছবির।আর তার জন্যই চরম ব্যাস্ততার মধ্যেও খিলাড়িকে ফোন করলেন চুলবুল পাণ্ডে।

আগামী বছর ঈদে একই সাথে মুক্তি পেতে চলেছে সঞ্জয় লীলা বনশালী পরিচালিত এবং সালমান খান এবং আলিয়া ভাট আভিনীত ” ইনশাল্লাহ” এবং রোহিত শেটি পরিচালিত খিলাড়ি কুমার ও কাইফ আভিনীত ” সূর্যবংশী” ছবিটি। একই সঙ্গে দুটি মেগাবাজেটের ছবি মুক্তির কারণে বক্স অফিসে ব্যাবসা যাতে ভাগা ভাগি না হয়, তা নিশ্চিত করতে অক্ষয়কে ফোন সালমানের। জানা যাচ্ছে যে ভাইজান খিলাড়িকে কথা দিয়েছেন, একই দিনে যাতে ছবি মুক্তি না পায় সে দিকে তিনি নজর দেবেন।

অন্যদিকে বড়দিনে টক্কর লাগার সম্ভবনা দেখা দিয়েছে দাবাং ৩ এবং রণবীরের  “ব্রহ্মাস্ত্রর”। সেজন্য, পরিচালক আয়ান মুখারজী তার সিনেমা মুক্তির দিন পিছিয়ে দিয়েছেন বলে সুত্রের খবর, যদিয় নির্মাতারা এর পেছনে অন্য কারণকে নির্দেশ করেছেন।

মন্তব্য
Loading...