বিয়ের ইচ্ছা প্রকাশ করলেন ক্যাটরিনা, কিন্তু পাত্র কে?

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: একটু দেরিতে হলেও, অবশেষে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনার এই সিদ্ধান্তের কথা জানতে পেরে যথেষ্ট খুশী হয়েছেন তাঁর ভক্তরা।

বলিউডের ‘ভাইজান’ সলমন খান এর সঙ্গে একসময় প্রেমের সম্পর্ক ছিল ক্যাটরিনার। এরপর হঠাৎই তাঁদের সেই সম্পর্ক ভেঙে যায়, এবং এরপর ক্যাটরিনা নিজের প্রেমিক হিসাবে বেছে নেন হিন্দি চলচ্চিত্র জগতের অন্যতম খ্যাতনামা অভিনেতা রণবীর কাপুর’কে। রণবীরের সঙ্গে ক্যাটরিনা’র রসায়ন সামাজিক গণমাধ্যম থেকে ভক্তদের মধ্যে যথেষ্ট উত্তেজনার সৃষ্টি করেছিলো। কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে ক্যাটরিনা’র এই সম্পর্ক’টিও শেষ পর্যন্ত পরিণতি পায়নি।

রণবীরের সাথে বিচ্ছেদের পর অনেকটাই ভেঙে পড়েছিলেন ক্যাটরিনা। নিজের অজান্তেই বিষাদে ডুবে যাচ্ছিলেন তিনি। কিন্তু সেই মুহূর্তে তাঁর পাশে গিয়ে দাড়ায় তাঁর প্রাক্তন প্রেমিক সলমন খান। নিজের প্রাক্তনের পাশে থেকে নিরন্তর বন্ধুর দায়িত্ব পালন করে চলেছেন সলমন, একসঙ্গে চুটিয়ে অভিনয়ও করছেন তাঁরা।

রণবীর’কে অবশ্য ক্যাটরিনার সাথে বিচ্ছেদের পর খুব বেশী দিন একা থাকতে হয়নি। বর্তমানে বলিউডের অন্যতম বিউটি কুইন আলিয়া ভাট এর সাথে তাঁর প্রেমের রসায়ন ভক্তদের মধ্যে ব্যপক জনপ্রিয়তা লাভ করেছে। খুব শীঘ্রই তাঁরা বিবাহসূত্রে আবদ্ধ হওয়ার সিদ্ধান্ত নেবেন বলে জানা যাচ্ছে।

অপরদিকে সম্প্রতি এক অনুষ্ঠানে নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা। তিনি সংবাদ মাধ্যমে নিশ্চিত করলেন যে তিনি বর্তমানে পুরোপুরি সিঙ্গেল, তবে ভবিষ্যতে বিয়ে করার পরিকল্পনা রয়েছে তাঁর। পাশাপাশি সলমন খান এর সম্পর্কে এই দিনের সাক্ষাৎকারে তিনি বললেন, “আমার আর সলমনের বন্ধুত্ব ১৬ বছর ধরে টিকে রয়েছে। তিনি এমনই সাচ্চা মানুষ, যখনই দরকার হবে পাশে পাবেন।”

কিন্তু কাকে বিয়ে করবেন ক্যাটরিনা? সেই সুপাত্র কি তবে ‘ভাইজান’ সলমন খান? নাকি অন্য কেউ? বর্তমানে এই নিয়েই জল্পনা চলছে ভক্তদের মধ্যে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...