সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

একই কারণে দুঃখিত ক্যাটরিনা এবং অনুশকা, খুব কাছের মানুষকে হারান এই দুই নায়িকা

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বলিউডে সব নায়িকাদেরই পছন্দের মেকআপ আর্টিস্ট হলেন সুভাষ ভাগাল। গত ৬ ই ডিসেম্বর মুম্বাইতে তিনি প্রয়াত হন। তাঁর সেলিব্রেটি ক্ল্যায়েন্টদের তালিকায় রয়েছেন মাধুরী দীক্ষিত, ক্যাটরিনা কাইফ, অনুশকা শর্মা, পুজা হেগরে প্রমুখ। দীর্ঘদিন ক্যান্সারের সাথে লড়াই করে অবশেষে প্রয়াত হন তিনি।

নায়িকা মানেই সুন্দর সেটা যেমন ঠিক, তেমনই কিন্তু তাঁরাও তো সাধারণ মানুষ। তাদেরও যে সবসময় সুন্দর দেখতে লাগে তা কিন্তু নয়। তবে সিনেমার পর্দায় তাঁদের যেমন আমরা স্বপ্ন সুন্দরী দেখি তেমন তাঁদের বানিয়ে তোলেন মেকআপ আর্টিস্টরা। মেকআপ আর্টিস্টদের হাতের জাদু এবং মেকাপের কারসাজিতে তাঁরা ক্যাটরিনা, অনুশকারা হয়ে ওঠেন মোহময়ী।

বলিউডের এমনই একজন সেলিব্রেটি মেকআপ আর্টিস্ট ছিলেন সুভাষ ভাগাল। দীর্ঘদিন ধরে তিনি ভুগছিলেন ক্যান্সারের মত মারণ অসুখে। তবে গত ৬ই ডিসেম্বর শেষ হয় তাঁর যুদ্ধ। মুম্বাইতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর পরেই তাঁর মৃত্যুকে ঘিরে শুরু হয় সেলিব্রেটিদের সোশ্যাল মিডিয়াতে শোক জ্ঞাপন।

ক্যাটরিনা কাইফ, অনুশকা শর্মা, পুজা হেগরে সবাই তাঁদের কাছের বন্ধু এবং মেকআপ আর্টিস্ট সুভাষ ভোগাল যার ডাক নাম ছিল সুব্বু তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে একটার পর একটা পোস্ট করতে থাকেন।

মাধুরী দীক্ষিত তাঁর সোশ্যাল মিডিয়াতে তাঁর দুঃখের কথা যেমন শেয়ার করেন তেমনই প্রয়াত মেকআপ আর্টিস্টএর পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। পুজা হেগরে যানান যে, তাঁর জীবনের প্রথম পোর্টফোলিয় বানানো সুব্বুর তোলা ছবি দিয়ে। এমন ভাবেই প্রয়াত মেকআপ আর্টিস্টকে শ্রদ্ধা যানান পুরো বলিউড।

মন্তব্য
Loading...