সারার সাথে কাজে অনীহা কার্তিকের! তবে কি সত্যিই শেষ হয়ে গেছে তাঁদের প্রেম?

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ কিছুদিন আগে পর্যন্ত কার্তিক আরিয়ান এবং সারা আলি খানের প্রেম নিয়ে উত্তাল ছিল গোটা বলিউড। কিন্তু হঠাৎ করেই শোনা যায় যে তাঁরা নাকি আর কাপল নয়। এমনকি ইমতিয়াজ আলির “লাভ আজ কাল ২ ” এর বাকী কিছু অংশের শুটিঙয়ে একসাথে কাজ করতেও রাজী নন তাঁরা।

সারা আলি খান আর কার্তিক আরিয়ান এই দুটি নাম বলিউডে যেন কিছুদিন আগে পর্যন্ত সবার মুখে মুখে ঘুরতো। কার্তিক আরিয়ানের প্রতি সারা আলি খানের ভালোবাসার কথা প্রথম শোনা যায় পরিচালক করণ জোহরের টক শো “কফি উইথ করণে”। সেখানে কার্তিকের প্রতি সারার বিশেষ অনুভবের কথা নিজের মুখে স্বীকার করেন সারা। এর পরের ঘটনা তো সবারই জানা। সারার কেরিয়ারের শুরুতেই ইমতিয়াজ আলির সিনেমা “লাভ আজ কাল” এ এই দুজনকে একসাথে কাস্ট করেন পরিচালক। আর মানালির প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যেই নাকি আরও প্রস্ফুটিত হয় তাঁদের প্রেম।

এয়ারপোর্ট থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে, এমনকি দুজনের জন্মদিন পালনেও একসাথে দেখা যায় সারা আলি খান এবং কার্তিক আরিয়ানকে। আবার সোশ্যাল মিডিয়াতেও তাঁদের ভালোবাসার ছবি ভাইরাল হয়ে যায়। কিন্তু কিছুদিন যেতে না যেতেই উল্টো সুর বেরোতে থাকে এই দুজন প্রেমিকের গলা থেকে। হঠাৎ করে যেমন শুরু হয়েছিল এই দুজনের প্রেম তেমনই হঠাৎ করেই আবার নাকি শেষ হয়ে যায় সেই প্রেম।

সূত্রের মারফৎ জানা যায় তাঁদের সম্পর্কের মাঝখানে এসে পড়েছে নাকি ‘স্টুডেন্ট অফ ডি ইয়ার” খ্যাত নায়িকা এবং চাঙ্কি পাণ্ডের সুন্দরী মেয়ে অনন্যা পাণ্ডে। তাঁর দিকেই নাকি মজেছেন কার্তিক আরিয়ান। এই নায়িকার সাথে বর্তমানে কার্তিক ব্যস্ত তাঁর নতুন ছবি, “পাতি পাত্নি ওর উয়ো ” এর রিলিজ নিয়ে। শোনা যাচ্ছে এই নায়িকার সাথে সিনেমা করতে গিয়েই নাকি ভাঙ্গন ধরেছে কার্তিক সারার সম্পর্কে।

আরও জানা যাচ্ছে যে, পরিচালক ইমতিয়াজ আলির সিনেমা “লাভ আজ কাল ২” এর কিছু দৃশ্য পুনরায় শুটিঙের প্রয়োজন হয়ে পড়েছে, কিন্তু বেঁকে বসেছে স্বয়ং নায়ক কার্তিক আরিয়ান। তিনি নাকি আর প্রাক্তন প্রেমিকা সারা আলি খানের সাথে শুটিং চালিয়ে যেতে চান না। ফলে মহা বিপদে পড়েন পরিচালক ইমতিয়াজ আলি। বর্তমানে কার্তিক ব্যস্ত তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা “পাতি পাত্নি ওর উয়ো” নিয়ে যাতে তাঁর বিপরীতে রয়েছেন ভূমি পেনডেকর এবং অনন্যা পাণ্ডে এবং সারা ব্যস্ত তাঁর পরবর্তী সিনেমা “কুলি নম্বর ১” নিয়ে। যেখানে সারার বিপরীতে আছে বরুন ধাওয়ান।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...