সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

করোনায় কাবু বাহুবলী ! বাহুবলী পরিচালক রাজা মৌলীর রিপোর্ট করোনা পজিটিভ

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বলিউডে জোর ধাক্কা ছিল বচ্চন পরিবারে করোনা সংক্রমণ । সোমবার কিছুটা স্বস্তি পুত্রবধূ এবং নাতনী ঐশ্বর্য এবং আরাধ্যা করোনা জয়ী হয়ে ঘরে ফিরেছে । যদিও অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চন এখনও পর্যন্ত নানাবতী হাসপাতালে চিকিত্‍সাধীন।এবার ফের ধাক্কা  দক্ষিণী বিনোদন জগতে । করোনা ভাইরাসে আক্রান্ত হলেন  ‘বাহুবলী’ র পরিচালক এস এস রাজামৌলি ।

‘বাহুবলী’ র পরিচালক এস এস রাজামৌলি নিজেই সোশ্যাল মিডিয়াতে তার করোনা আক্রান্ত হবার খবর নিশ্চিত করেছেন । তিনি টুইটারে জানিয়েছেন, “আমি এবং আমার পরিবারের সদস্যরা বেশ কিছুদিন ধরে জ্বরে ভুগছিলাম। জ্বর আপনা থেকে কমে যায় তবে আমরা কোভিড পরীক্ষা করিয়েছিলাম। যার ফলাফল দুর্ভাগ্যবশত  পজিটিভ এসেছে। কোভিডের সামান্য উপসর্গ আমাদের শরীরে ধরা পড়েছে। আমরা বিশেষ পর্যবেক্ষণে বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রয়েছি।”

গোটা দেশে করোনা থেকে সুস্থতার হার বাড়লেও করোনা সংক্রমণ বেড়েছে অনেক । এখন দুই দিনেই লক্ষের বেশি করোনা সংক্রামিত হচ্ছে । নতুন করে বেশ কিছু রাজ্য ফের লকডাউনের পথে হাঁটছে । এদিকে বলিউডের বচ্চন পরিবারের পর ‘বাহুবলী’ র পরিচালক এস এস রাজামৌলির করোনা আক্রান্ত হবার খবর বেশ বড় ধাক্কা । যদিও রাজামৌলীর অসুস্থতা খুব বেশি নয় । নিজে করোনার খবর টুইট করে জানানোর পর তিনি ফের টুইট করে জানান,  “আমরা সকলে শারীরিক দিক দিয়ে একটু সুস্থ বোধ করছি। আপাতত কোনও লক্ষণ নেই আমাদের শরীরে। তবে সমস্ত নিয়মাবলী এবং সতর্কতা মেনে চলছি আমরা। আশা করছি আমাদের শরীরে অ্যান্টবডি তৈরি হবে এবং আমরা প্লাজমা দান করতে সক্ষম হবো।”

মন্তব্য
Loading...