জোড়া সুখবর দিলেন কপিল

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বর্তমানে সর্বভারতীয় কমেডিয়ান’দের মধ্যে একেবারে প্রথম সারিতে রয়েছেন কপিল শর্মা। হাস্যকৌতুক রিয়্যালিটি শো হিসাবে প্রচুর পরিমাণে জনপ্রিয়তা অর্জন করেছে তাঁর ‘দ্য কপিল শর্মা শো’। একারণে কপিলের ফ্যান, ফলোয়ার্স‌ দের সংখ্যাও অনেক বেশী।

বিগত ২০১৮ সালের ১২ই ডিসেম্বর কপিল শর্মা তাঁর প্রেমিকা ছত্রাথ এর সাথে বিবাহসূত্রে আবদ্ধ হন। এরপরই সম্প্রতি নিজের ভক্তদেরকে একইসাথে দুটি সুখবর দিলেন কপিল। তার মধ্যে প্রথমটি হল, খুব সম্প্রতি বাবা হতে চলেছেন জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা। আপাতত তিনি নিজের স্ত্রী’র সাথে বেবিমুনে সময় অতিবাহিত করছেন কানাডাতে। নিজের বাবা হওয়া নিয়ে কপিল বললেন, “আমি এখন আমার স্ত্রীর পাশে থাকতে চাই ও তাকে দেখে রাখতে চাই। আমরা যতটা উচ্ছ্বসিত তার থেকেও বেশি খুশি আমার মা। মা অনেক বছর ধরে এই সময়টির অপেক্ষায় ছিলেন। আমরা গিন্নি ও শিশুর স্বাস্থ্যের কথাই ভাবছি।”

এরই পাশাপাশি সামাজিক গণমাধ্যমে আরও একটি সুখবর দিলেন কপিল। চলতি বছর আগামী ২৩শে আগস্ট মুক্তি পেতে চলেছে “দ্য অ্যাংরি বার্ডস মুভি ২”। একইসাথে ইংরেজি, হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পেতে চলেছে ছবিটি। উক্ত ছবিতে ‘রেড’ এর হিন্দি কণ্ঠ দিতে চলেছেন কপিল। নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমেই ভক্তদেরকে এই সুখবর দিলেন কপিল।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...