অক্ষয়ের প্রশংসায় মেতেছেন কঙ্গনা

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওত’কে তাঁর বিতর্কিত মন্তব্যের জন্য অনেক সময়ই আলোচনার শীর্ষে দেখা যায়। যেকোনো বিষয়ে নিজের মতামত বা মন্তব্য একেবারে সোজাসুজি ভাবে বলে থাকেন এই অভিনেত্রী, আর একারণেই অনেকের কাছে অপ্রিয় তিনি।

নিজের স্বভাবগত ভঙ্গিমার কারণে কঙ্গনা’কে অন্য কোনও তারকার প্রশংসা করতে খুব একটা দেখা যায়না। তিনি নিজে খুব সাধারণ জীবনযাপন করে থাকেন, এমনকি এও জানিয়েছেন যে তারকাদের বিলাসবহুল জীবনযাপন তাঁর খুব একটা পছন্দ নয়। তা স্বত্বেও সম্প্রতি জনপ্রিয় বলিউড অভিনেতা অক্ষয় কুমারের প্রশংসা করতে দেখা গেলো কঙ্গনা রনাওয়াত’কে। অভিনেত্রী’র মুখে এই প্রশংসা শোনার পর অবাক হয়েছেন অনেকেই।

সম্প্রতি একের পর এক নারীকেন্দ্রিক ছবিতে অভিনয় করতে দেখা গেছে প্রখ্যাত অভিনেতা অক্ষয় কুমার’কে, এবং ছবিগুলির প্রত্যেকটি বক্স অফিসে ব্যপক সাড়া জাগিয়েছে। ‘প্যাডম্যান’, ‘টয়লেট: এক প্রেম কথা’ এসকল ছবি’গুলিতে সমাজের মহিলাদের সমস্যা তুলে ধরায় অক্ষয়’কে সাধুবাদ জানিয়েছেন কঙ্গনা।

এরপর সম্প্রতি অক্ষয় কুমারের ‘মিশন মঙ্গল’ ছবিটি বক্স অফিসে ব্যপক পরিমাণ জনপ্রিয়তা অর্জন করেছে। এই ছবিটিতে অক্ষয়ের প্রশংসা করে কঙ্গনা বলেন, “মূলত মহিলা বিজ্ঞানীদের সাফল্যের গল্প বলে ‘মিশন মঙ্গল’। সেখানে অক্ষয় কাজ করায় ছবিটি আলাদা মাইলেজ পেয়েছে। এই ধরনের ছবিকে সামনে আনার জন্য ওঁর ধন্যবাদ প্রাপ্য।” 

বাস্তবিকই ‘মিশন মঙ্গল’ ছবিতে নারীশক্তিকে দেখানো হয়েছে। তা স্বত্বেও, ছবির পোস্টারে অক্ষয়ের ছবি বড় করে থাকায় তাঁকে নিয়ে মন্তব্য করেছিলেন অনেকেই। এই বিতর্কে‌ও অক্ষয়ের পাশে দাড়িয়েছেন কঙ্গনা। তাঁর মতে, ‘মিশন মঙ্গল’ ছবির পোস্টারে অক্ষয় কুমারের ছবি বড় করে দেখানোতে অবাক হওয়ার মতো কিছু নেই, কারণ অক্ষয় না থাকলে এই বিষয়গুলো নিয়ে এত জনপ্রিয় ছবি তৈরি করা সম্ভব হত না।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...