আবারও বাজিমাত করল জিও; এবারে অনলাইন পেয়েমেন্ট প্ল্যাটফর্মেও নিজের জায়গা পাকা করতে তৈরি জিও

এবার অনলাইন পেমেন্টের পথে একধাপ এগোল জিও। Now jio take a step towards online payment.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ একের পর এক ধামাকা নিয়ে হাজির হচ্ছে রিলায়েন্স জিও। ফোন, ডেটা পরিষেবার পর এবার অনলাইন পেমেন্ট পরিষেবা চালু করতে চলেছে জিও। অর্থাৎ Google Pay, Phone Pay এর মত এবার My Jio অ্যাপ থেকে এবার পাওয়া যাবে UPI পেমেন্টের সুবিধে।

মোদী সরকার দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর থেকেই ডিজিটাল ভারত গড়ার লক্ষে অনেকটাই এগিয়ে গেছেন। অনলাইন পেমেন্টের ক্ষেত্রেও এসেছে জোয়ার। এবারে সেই প্ল্যাটফর্মে নিজের জায়গা পাকা করতে UPI পরিষেবার কথা ঘোষণা করল JIO.

এবারে এই সুবিধে পাবার জন্য যেটা করতে হবে, My Jio অ্যাপে গিয়ে সেখানে Jio Cinema, Jio Saavn, Jio Engage এর পাশেই এবার থেকে পাওয়া যাবে Jio ওর UPI পেমেন্ট অপশন। এবারে UPI পেমেন্ট সার্ভিসে রেজিস্ট্রেশন করার পর গ্রাহকরা পাবেন একটি ভার্চুয়াল পেমেন্ট অ্যাড্রেস এবং UPI হ্যান্ডেল।

এবারে তৈরি করতে হবে UPI পিন। সেজন্য গ্রাহকের দিতে হবে মোবাইল নম্বর, ডেবিট কার্ড নম্বর, ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর। এবারে My Jio অ্যাপ থেকে গ্রাহকরা পাবেন UPI পিন। এবারে লেনদেনের সময় প্রত্যেকবার ব্যবহার করতে হবে সেই পিন নম্বর। যদিও এই ব্যাপারে এখনও স্পষ্ট করে কিছু জানায়নি মুকেশ আম্বানির জিও। তবে এই ব্যবস্থা চালু হলে জিও গ্রাহকদের যে সুবিধেই হবে তা বলাই বাহুল্য।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...