জিও নিয়ে এল দুর্দান্ত প্ল্যান, সাথে আকর্ষণীয় পুরস্কার

সম্প্রতি জিও কোম্পানি এর গ্রাহকদের জন্য একটি প্রতিযোগিতার আয়োজন করেছে যেখানে অংশগ্রহন করে জিতলে মিলবে আকর্ষণীয় পুরস্কার।আকর্ষণীয় পুরস্কারটি হল থাইল্যান্ড ভ্রমণ সম্পূর্ণ কোম্পানির খরচায় এবং একমাসের ফ্রি রিচার্জ অফার।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- সমস্ত টেলিকম কোম্পানি গুলো যখন নিজেদের অসাধারণ প্ল্যান নিয়ে বাজারে হাজির হচ্ছে তখনই আবারও সকলকে টেক্কা দিতে হাজির হয়ে গেল রিলায়েন্স জিও। এমনিতেই একের পর এক প্ল্যান এনে সকল জিও গ্রাহক দেরই অনেক সুবিধেই দিচ্ছে মুকেশ অম্বানির কোম্পানি। তবে এবারে ১৫০ টাকার থেকেও কম দামে প্ল্যান নিয়ে হাজির জিও।

সম্প্রতি জিও কোম্পানি এর গ্রাহকদের জন্য একটি প্রতিযোগিতার আয়োজন করেছে যেখানে অংশগ্রহন করে জিতলে মিলবে আকর্ষণীয় পুরস্কার। কি এই আকর্ষণীয় পুরস্কার জানেন কি? এই আকর্ষণীয় পুরস্কারটি হল থাইল্যান্ড ভ্রমণ সম্পূর্ণ কোম্পানির খরচায় এবং একমাসের ফ্রি রিচার্জ অফার।

গত মাসের ২৬ তারিখ থেকে এই প্রতিযোগিতা শুরু হয়েছে। এখানে অংশগ্রহন করতে গেলে জিও গ্রাহকদের আগে স্ন্যাপচ্যাট অ্যাপে গিয়ে ‘জিও’স গট ট্যালেন্ট’ এ যেতে হবে তারপর লেন্স ব্যবহার করে ১০ সেকেন্ডের মধ্যে একটি নিজের ক্রিয়েটিভ ভিডিও বানিয়ে স্ন্যাপচ্যাটে নিজের ব্যবহার কারী নাম লিখে আওয়ার স্টোরি তে আপলোড করতে হবে।

লাকি ড্র এর মাধ্যমে যে ব্যাক্তি নির্বাচিত হবেন তিনি জয়ী বলে ঘোষিত হবেন এবং পুরস্কার স্বরূপ এক মাসের ফ্রি রিচার্জ এবং থাইল্যান্ড ভ্রমণের সুযোগ পেয়ে যাবেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...