কোয়েল মল্লিক এর সাথে কাজ করছেন জয়া

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বিগত কিছু বছর যাবৎ টলিউডের বেশ কিছু ছবিতে অভিনয় করতে দেখা গেছে জয়া আহসান’কে। ওপার বাংলা থেকে টলিউডে এসে অল্প সময়ের মধ্যেই প্রচুর পরিমাণ জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। এমনকি তাঁর অভিনীত ছবি জাতীয় পুরষ্কারও অর্জন করেছে।

এবার টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক এর প্রোডাকশনে কাজ করবেন অভিনেত্রী জয়া আহসান। জয়া আহসান এর পরবর্তী ছবি ‘ভূত পরী’ ছবিটি কোয়েল এর প্রোডাকশন থেকে। পশ্চিমবঙ্গের বোলপুরে ছবির প্রথম শুটিং শুরু হচ্ছে বলে জানা গেছে। ছবির পরিচালনা করছেন সৌকর্য ঘোষাল।

জয়া আহসান এর পারদর্শি‌কতা উল্লেখ করে সৌকর্য বলেন, “এই ছবিতে জয়া যে চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন, সেই চরিত্রের অনেক স্তর আছে। তাই আমার একজন শক্তিশালী অভিনেত্রীর দরকার ছিল, সঙ্গে এমন একটা মুখ দরকার ছিল, যাকে সেই বাংলার লক্ষ্মীর পটের মতো দেখতে লাগবে। সে ক্ষেত্রে জয়াই সবচেয়ে পারফেক্ট। তাই তাঁকে ছাড়া অন্য কাউকে ভাবতে পারিনি।”

জয়া আহসানের সঙ্গে এটিই প্রথম ছবি সৌকর্য এর। তবে জয়ার অভিনীত সব ছবিই তিনি দেখেছেন; এপ্রসঙ্গে তিনি বললেন, “জয়া অভিনীত অধিকাংশ ছবিই আমার দেখা হয়েছে। ‘বিজয়া’ ও ‘বিসর্জন’ – দুটো ছবিতেই অসাধারণ জয়া, যদি এখন পর্যন্ত আমার সবচেয়ে প্রিয় ছবি ‘ভালোবাসার শহর’। জয়া প্রমাণিত অভিনেত্রী।”

‘ভূত পরী’ ছবিতে কাজের প্রসঙ্গে জয়া বললেন, “এই পরিচালক খুব ভালো দুটো সিনেমা বানিয়েছেন। নেটফ্লিক্সে ছবি দুটো আছে। পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান সুরিন্দর ফিল্মসের সঙ্গে এটি আমার প্রথম কাজ। এই ছবির গল্প খুব ভালো। পরিচালক খুবই সৎ, কাজে কী চায়, সেটা পরিষ্কার। সৃজিত মুখোপাধ্যায়, অতনু ঘোষ, ইন্দ্রনীল রায় চৌধুরীসহ যাঁদের সঙ্গে কাজ করেছি, তাঁদের তুলনায় সৌকর্য নতুন পরিচালক হলেও মাথা খুব পরিষ্কার। যা বানাতে চায়, সেটাই বানায়। এই ধরনের গল্পে আমার কাজ করা হয়নি। চরিত্রটাও আমার জন্য একেবারে নতুন। খুবই মজার কাজ হবে।”

সম্পূর্ণ নতুন ধরণের চরিত্রে অভিনয়ের ব্যাপারে জয়া বললেন, “এই ছবির নায়ক হচ্ছে ছোট একটা ছেলে। বয়স সাত-আট বছর। হিরোইন আমি। খুবই অদ্ভুত কম্বিনেশন। সেই ছেলেটার সঙ্গে আজকের (শুক্রবার) মহড়া করব। প্রস্তুতি আপাতত এটুকুই।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...