জাতীয় পার্টির নতুন চেয়ারম্যান হিসেবে জি এম কাদেরের নাম ঘোষণা হয়ে গেল

0

শত শত অনুগামীদের দুখের সাগরে ভাসিয়ে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা এবং প্রাক্তন রাষ্ট্রপতি এইচ এম এরশাদ গত রোববার ঢাকার সামরিক হাসপাতালে মারা গিয়েছিলেন । হোসাইন মোহাম্মদ এরশাদ এর মৃত্যুর পর থেকেই দলের অন্দরেই জল্পনা শুরু হয়,  কে হবে পরবর্তী পার্টির প্রেসিডেন্ট ?

কারণ বাংলাদেশের বিরোধী দল হিসেবে ছিল জাতীয় পার্টি । অবশেষে সকল জল্পনার  অবসান ঘটিয়ে আজ বৃহস্পতিবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এরশাদের ছোট ভাই জিএম কাদেরকে দলের নতুন চেয়ারম্যান হিসেবে ঘোষণা করা হলো ।

উল্লেখ্য গত ৪ই  মে,  হোসাইন মোহাম্মদ এরশাদ দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে জিএম কাদের কে ঘোষণা করে গেছিলেন । দলের ভেতরে অনেকেই খুশি নন জি এম কাদের চেয়ারম্যান হওয়ায় । গত রবিবার এরশাদ মারা যাওয়ার পর জি এম কাদের এবং এরশাদের স্ত্রী রওশন এরশাদ রংপুরে এরশাদের কবরের বিষয়ে সম্মতি প্রদান করেন । এরশাদকে কবর দেয়ার পর থেকেই দলের ভিতরে কানাঘুষা চলতে থাকে কে হবে বর্তমান জাতীয় পার্টির প্রেসিডেন্ট তা নিয়ে ।  আজ জাতীয় পার্টির পক্ষ থেকে সরকারিভাবে বলা হয়েছে দলের সর্বসম্মত সিদ্ধান্তে পরিপ্রেক্ষিতেই জি এম কাদেরকে চেয়ারম্যান করা হয়েছে

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...