সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

আবার কি অস্কারের দৌড়ে আমিরের এই ছবি?

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বলিউডের পারফেকসনিষ্ট হিসেবে পরিচিত আমির খানের বেশ কয়টি ছবি অস্কারের দৌড়ে সামিল হয়েছে।এবার আমির খানের নতুন ছবি নিয়েও জল্পনা তৈরি হচ্ছে, সেটা নাকি জেতে পারে অস্কারের দৌড়েএই ছবির একটি লুক ভাইরাল হবার সাথে সাথেই যেন এই অস্কারের জল্পনাকে আরও উস্কে দিয়েছে। 

বলিউডে এখন চলছে সিনেমার সুবর্ণযুগ।।তৈরি হচ্ছে ব্যতিক্রমি ছবি, আর সেই সব ছবি সমাদৃত হচ্ছে সর্বত্র।তা সে দেশে হোক কিংবা বিদেশে।বর্তমানে কন্টেন্টকে বলা হচ্ছে রাজা।সুযোগ পাচ্ছে নতুন নতুন ট্যালেন্ট।বলিউডে যখন শোনা যাচ্ছে তিন খানের পুরনো হয়ে যাবার খবর তখনই সবাইকে চমকে আমির খানের নতুন ছবি ” লাল সিং চাড্ডার”প্রথম লুক সামনে এলো। আর এই লুক সামনে আসতেই তাঁর ফ্যান সহ সব সিনেমা প্রেমীদের মনে ছবিটা নিয়ে তৈরি হয়েছে চাঞ্চল্য।এই লুকে তাঁকে দেখা যাচ্ছে একজন শিখ সর্দারজীর লুকে।মাথায় পাগড়ী হাতে বালা এবং লম্বা দাঁড়ি সহ তিনি যেন পুর সর্দারজী।এই ছবির জন্য তাঁকে যেমন ওজন বাড়াতে হয়েছে তেমনই বাড়াতে হয়েছে তাঁর দাঁড়ি। যদিও অভিনেতারা এই সব লুক নিয়ে পরীক্ষা নিরীক্ষা করেই থাকেন।এই সিনেমাতে তাঁর সাথে দেখা যাবে করিনা কাপুর কে।তাঁর নতুন লুকে তাঁকে দেখা যাচ্ছে একদম সাদা মাটা পোশাকে।

প্রসঙ্গত এই সিনেমাটি ১৯৮৬ সালে মার্কিন লেখক উইনস্টোন গ্রুমের উপন্যাস ‘ফরেস্ট গাম্প” থেকে অনুপ্রাণিত।এবং এই একই উপন্যাসের ওপর ভিত্তি করে হলিউডে তৈরি হয়েছিল মুভি”ফরেস্ট গাম্প”।টম হ্যাঙ্কস অভিনীত এই ছবি সেই সময় জিতে নিয়েছিল তিন তিনটে অস্কার। তাই এবার অপেক্ষা আমির খানের এই ছবিটির জন্য। দেখা যাক এটি অস্কার দৌড়ে সামিল হতে পারে কিনা।      

মন্তব্য
Loading...