Breaking News: ২০২১ বিধানসভা ভোটে বাংলায় বিজেপির মুখ কি সৌরভ গঙ্গুলি ? সরগরম রাজনৈতিক মহল

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- এবার কি রাজ্য রাজনীতিতে বড় চমক নিয়ে আসছে ভারতীয় জনতা পার্টি। অমিত শাহ এর মাস্টার স্ট্রোক এর আগেও আমরা দেখেছি আর এর পরও আমরা দেখতে পাবো তা নিয়ে সন্দেহ নেই। গত এক সপ্তাহে যেভাবে বিসিসিআইয়ের প্রেসিডেন্ট পদে নিয়োগ হয়েছেন সৌরভ গাঙ্গুলী তা নিয়ে দেশ এবং রাজ্য রাজনীতিবিদরা মাথা চুলকাতে বাধ্য।

অভিজ্ঞ বৃজেশ প্যাটেলের জায়গায় ঠিক স্লগ ওভারে যেভাবে প্রেসিডেন্টের চেয়ার চলে আসে সৌরভ গাঙ্গুলীর কাছে, তা নিয়ে অনেকেই মনে করছেন কেন্দ্রীয় শাসক দল বিজেপির সমর্থন পেয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক সৌরভ গাঙ্গুলী । ক্রিকেট এবং বলিউডের সেলিব্রেটিরা যে আগেও রাজনীতিতে যোগ দিয়েছেন তার উদাহরণ অনেক আছে।

কিন্তু সৌরভ গাঙ্গুলীর ব্যাপারটা একটু আলাদা।অন্য কোন ক্রিকেটারের সঙ্গে বা সেলিব্রিটির সঙ্গে সৌরভ গাঙ্গুলীকে মিলিয়ে ফেললে চলবে না ।সৌরভ গাঙ্গুলীর ফ্যান ফলোউইং এবং তার অ্যাডমিনিস্ট্রেটিভ কর্মদক্ষতা নিয়ে কোনও সন্দেহ নেই। তিনি ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল কে তার চার বছরের ক্ষমতায় থাকাকালীন অনেক দূর এগিয়ে নিয়ে গিয়েছেন ।

জানা গিয়েছে দিল্লিতে তিনি অমিত শাহ এর সাথে বৈঠক করেছেন এবং তারপরেই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট পদের জন্য সৌরভ গাঙ্গুলীর হয়ে ব্যাট ধরেন আমিত শাহ।যদিও এই বিষয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় এবং অমিত শাহ দুজনকে প্রশ্ন করার পর দুজনেই উত্তর দেন তারা একসাথে দেখা করেছেন কিন্তু এই বিষয় নিয়ে তাদের মধ্যে কোনো আলোচনা হয়নি ।

সৌরভ গঙ্গোপাধ্যায় একটি ইন্টারভিউ এর সময় বলেন “এখনই তিনি রাজনীতির কথা ভাবছেন না ।এক এক করে কাজ করতে চান।” অতএব রাজনীতিতে যে তিনি আসবেনি না সেটা একেবারেই বলেননি । যেভাবে জল গড়াচ্ছে তাতে অনেক রাজনীতিবিদ দের মতে সৌরভ গঙ্গোপাধ্যায় ২০২১ বিধানসভা ভোটের বাংলার মুখ হতে পারেন দাদা । আর যদি এই জল্পনা সত্যি হয় তাহলে এটা অনেক বড় ধাক্কা হবে তৃণমূল কংগ্রেসের কাছে।

 

আপনি এটাও পছন্দ করতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.