মাসুদ আজহার কী মৃত? জল্পনা তুঙ্গে

0

জই-শী-মুহাম্মাদ প্রধান মাসুদ আজহার কি বেঁচে আছে? সারা পৃথিবী তাকিয়ে আছে সেদিকে। সংবাদ সংসথা  এ এন আই এর মতানুযায়ী গত ২ রা মার্চ ইসলামাবাদে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বালাকোটে ভারতীও বায়ুসেনার আক্রমনে জই-শী-মুহাম্মাদ প্রধান মাসুদ আজহারের মৃত্তুর খবর কে উড়িয়ে দিলো পাকিস্থান সরকার। তাদের মতে পাকিস্থানি আর্মি তাকে রাওয়ালপিণ্ডি হাসপাতাল থেকে বাহাওালপুর জাইশ এর ছাউনি তে স্থানানতরিত করে রবিবার সন্ধে ৭.৩০ টা নাগাদ।

তার মৃত্যুর কারন হিসেবে কিডনি বিকলের কথা বলা হয়েছে।আবার অনেকে মনে করেছেন ভারতীও বিমানহানায় আহত হয়ে তিনি  ইসলামাবাদে চিকিৎসার জন্য ভর্তি হন।

পাকিস্থান মাসুদ আজহারের মৃত্যুর কথা অস্বীকার করেছে। গত সপ্তাহে পাকিস্থানের বিদেশমন্ত্রী মহাম্মাদ কুরেশি “সীএনএন” কে দেওয়া সাক্ষাৎকারে  বলেন যে , ” মাসুদ আজহার  পাকিস্থানেই আছে এবং তিনি অসুস্থ আর বাড়ী থেকে বেরোনোর অযোগ্য।”

জই-শী-মুহাম্মাদ ইমরান খানের ওপর তোপ দেগে বলে যে প্রধানমন্ত্রী ভারতের পক্ষ নিয়ে ভারতীও বায়ুসেনাকে ছেড়ে দিল কিন্তু নিজেদের লোক(জই শী )র প্রতি কঠোর মনভাব দেখাছে।কিন্তু  সুত্রের খবর অনুযায়ী পুলয়ামা হামলার পর মাসুদের সুরক্ষায় ১০ পাকিস্থান স্পেসিয়াল গ্রুপ কম্যান্ডো নিয়োগ করে ইমরান খান সরকার।

এয়ে ঘটনা থেকে  জই-শী-মুহাম্মাদ এর প্রতি পাকিস্থানের মনোভাব পরিষ্কার হয়েছে সারা পৃথিবীর কাছে।

 

 

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...