সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

তবে কি অন্য ধাপে পৌঁছল কার্তিক সারার সম্পর্ক?

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বলিউডে কান পাতলেই বর্তমানে শোনা যাচ্ছে দুটি নাম সারা আলি খান এবং কার্তিক আরিয়ান।কখনও তাদের লিঙ্ক-আপের খবর আসছে তো আবার কখনও ব্রেক-আপ এর খবর আসছে।তবে সম্প্রতি তাদের একটা ছবি যেন শোনাচ্ছে অন্য কথা।তবে কি সব কিছুর আড়ালে তাদের সম্পর্ক নতুন মোড় নিচ্ছে?

সম্প্রতি ইমতিয়াজ আলীর নতুন সিনেমা “লাভ আজ কাল ২”এর পোস্টার রিলিজ হয়েছে।সেখানে সারা আলি খান এবং কার্তিক আরিয়ানের রসায়ন চোখে পরার মতো।এই দুজনের দুজনের প্রতি ভালোবাসার খবর অনেক আগে থেকেই সবার জানা। কফি উইথ করণে সারা প্রথম জানায় কার্তিকের প্রতি তাঁর ভালোবাসার কথা।তারপর আবার তাদের দুজনকে নিয়ে ইমতিয়াজ আলীর নতুন ছবি।এই সুযোগের অপেক্ষায় যেন ছিল এই দুজন।আর এই সিনেমাই যেন এই দুজনের জীবনকে বদলে দিয়েছে।তবে কিছুদিন ধরেই শোনা যাচ্ছে যে তাদের মাঝে যেন নতুন অতিথির আগমন ঘটেছে।সেই নতুন মানুষটি হচ্ছে কার্তিকের নতুন ছবির নায়িকা অনন্যা পাণ্ডে।তবে এই নতুন ছবি যেন অন্য কথা বলছে।তবে কি লোক চক্ষুর আড়ালে তাদের রসায়ন অন্য মাত্রা নিচ্ছে?সেটার অপেক্ষাতেই এই দুজনের ফ্যানেরা।

ইমতিয়াজ আলীর এই নতুন ছবি রিলিজ হতে চলেছে আগামী বছর। তার আগেই এই ছবি ঘিরে যে উত্তেজনা দেখা দিচ্ছে তাতে মনে হচ্ছে এই ছবির ভবিষ্যৎ খুবই ভালো। প্রসঙ্গত, এর আগের পার্ট মানে লাভ আজ কাল ১ এ দেখা গেছিলো সারার বাবা সইফ আলি খানকে এবং ছবিটি দুর্দান্ত সফল হয়েছিল।সেই ছবিতে আমরা নায়িকা হিসেবে দেখেছিলাম দীপিকা পাডুকোনকে।

মন্তব্য
Loading...