সময়ের সাথে হাত মিলিয়ে

নতুন সম্পর্কে আবদ্ধ হলেন সিদ্ধার্থ এবং কিয়ারা, প্রেম নাকি বন্ধুত্ব

স্টুডেন্ট অফ দ্য ইয়ারের স্টুডেন্ট সিদ্ধার্থ মালহোত্রা নতুন সম্পর্কে আবদ্ধ হলেন। তবে কে তার এই নতুন সঙ্গিনী সেটাই জানতে ইচ্ছুক তার ভক্তেরা। ২০১৩ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ দিয়ে অভিনয় জীবন শুরু করেন সিদ্ধার্থ মালহোত্রা। এই ছবির শুটিং চলাকালীন তিনি প্রেমে পড়েন তার সহ অভিনেত্রী আলিয়া ভাটের ওপর।

দীর্ঘদিন যাবৎ সেই সম্পর্ক টিকে থাকার পর হঠাৎ বিচ্ছেদ ঘটে তাদের। কি কারণে তাদের এই বিচ্ছেদ তা আজ অব্দি জানা যায়নি। এরপর আলিয়া ভাট রনবীর কপূরের সাথে প্রেমের সম্পর্কে আবদ্ধ হন। অন্যদিকে সিদ্ধার্থ মালহোত্রার নাম জড়ায় বলিউডের নতুন অভিনেত্রী তারা সুতারিয়ার সাথে।

কিন্তু অভিনেত্রী তারা সুতারিয়ার সাথে তার প্রেমের জল্পনাকে মিথ্যে প্রমান করে দিলেন তিনি। জানা গেলো তারা সুতারিয়া নয়, কিয়ারা আডবানীর সাথে সম্পর্কে আছেন তিনি। নেটফ্লিক্সের ‘লাস্ট স্টোরিজ’-এ কাজ করে গত বছর বলিউডে বিশেষ প্রশংসিত হন কিয়ারা। ধর্মা প্রোডাকশনের ‘লাস্ট স্টোরিজ’-এর ‘সাকসেস পার্টি’তে দেখা হয় সিদ্ধার্থ আর কিয়ারার। এরপর কিয়ারা আদভানি তাঁর জন্মদিনে নিমন্ত্রণ জানান সিদ্ধার্থ মালহোত্রাকে। তারপর থেকেই দুজনকে বেশ কয়েকবার একসঙ্গে দেখা গেছে। এরপর থেকেই তাদের নিয়ে তাদের ভক্তদের জল্পনা আরও তুঙ্গে ওঠে।

গত বছরের আগস্ট মাস থেকে শুরু হয় জল্পনা। সিদ্ধার্থ মালহোত্রা বা কিয়ারা আডবানী কেউই এই বিষয়ে খোলাখুলি ভাবে কোনও জবাব দেননি। তবে  ধর্মা প্রোডাকশন নিশ্চিত করেছে, ‘তাঁরা প্রেম করছেন। তাঁরা খুবই ঘনিষ্ঠ। আর নিশ্চিতভাবেই তাঁদের সম্পর্ক বন্ধুত্বের চেয়ে বেশি।

মন্তব্য
Loading...