তবে কি সৌরভের বায়োপিকে কেন্দ্রীয় চরিত্রে থাকছেন ঋত্বিক !

এবারে দাদার বায়োপিকে হয়ত দেখা যাবে ঋত্বিক রোশনকে। Hrithik Roshan may be played the leading role of Sourav Ganguly.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ সৌরভ গাঙ্গুলি মানেই খবর। দাদার জীবন এবং কেরিয়ার সবই যেন গল্পের মত। তাঁর ক্রিকেট জীবনের শুরু, তাঁর ওঠা পড়া, ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন হওয়া সব তো আছেই আরও আছে তাঁর ব্যাক্তিগত জীবন। তাঁর কেরিয়ার এবং ব্যাক্তিগত জীবন নিয়ে যে একটা আস্ত সিনেমা হয়ে যেতে পারে তা সকলেই জানে।তবে আশা করা যাচ্ছে খুব তাড়াতাড়ি দাদার ভক্তকুলের এই আশা পূরণ হতে চলেছে। আর সব ঠিক থাকলে হয়ত কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন সুপারস্টার ঋত্বিক রোশন।

বরাবরই সৌরভ গাঙ্গুলির ব্যাক্তিগত জীবন এবং কেরিয়ার খুবই বৈচিত্রময়। অনেক জানা এবং অনেক অজানা কথা আছে তাঁর জীবনের গল্পে। সেটাকে বড় পর্দায় আনলে যে একটি দারুণ সিনেমা তৈরি হবে তা দাদা নিজেও অনেকবার বলেছেন। এবারে সেই কথাই যেন সত্যি হতে চলেছে।

হঠাৎ ই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অফিসে পৌঁছে যান করণ জোহর। আর সেখানেই বিসিসিআই এর প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির সাথে অনেকক্ষণ তাঁর আলোচনাও হয়। আর তখন থেকেই দাদার ভক্ত কূলের মধ্যে উত্তেজনার সঞ্চার হয়, যে এবারে বোধ হয় বড় পর্দায় আসতে চলেছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক। তবে এই জল্পনা ঘিরে একেবারেই মুখ খুলতে নারাজ দাদা এবং করণ জোহর।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More