অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্ক কি এবার বিয়ের দিকে যাচ্ছে ! নায়কের পোস্ট ঘিরে জল্পনা

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ টলিউডের প্রথম সারির নায়কদের মধ্যে একজন অঙ্কুশ হাজরা । টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সাথে তার বেশ মাখো মাখো সম্পর্ক । কিন্তু সম্প্রতি অঙ্কুশের সোশ্যাল মিডিয়ায় করা একটি পোস্ট এবং সেই সাথে তার বান্ধবী ঐন্দ্রিলারও একটি পোস্ট ঘিরে টলিউডের অলিতে গলিতে শুরু হয়েছে জোর গুঞ্জন । অঙ্কুশ অবশ্য ভক্তদের সাসপেন্সে রেখে জানিয়েছেন ভ্যালেনটাইন্স দিবসে সবকিছু খোলসা করবেন তিনি । উল্লেখ্য, ১৪ ই ফেব্রুয়ারি, প্রেমের দিবসই অঙ্কুশের জন্মদিন ।

টলিউডের অঙ্কুশ এখনও মেয়েদের কাছে রীতিমত হার্টথ্রব । কিন্তু মহিলারা পাগল হলে কি হবে, অঙ্কুশ মজে আছেন টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী সুন্দরী ঐন্দ্রিলা সেনের কাছে । দুজনের মধ্যে যে বেশ ভাল সম্পর্ক রয়েছে সেটি তাদের সোশ্যাল মিডিয়ায় করা পোস্টগুলি থেকে পাওয়া হায় । বিভিন্ন সময়ে দুজনের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল হয়ে যায়।

View this post on Instagram

Exist on your own terms..

A post shared by Oindrila Sen (@love_oindrila) on

এতদিন বেশ ভালই চলছিল সবকিছু । দুজনের বিভিন্ন সময়ের ছবি ভক্তরা দেখেছে এতদিন । কিন্তু গোল বাঁধল নায়কের নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি পোস্টকে কেন্দ্র করে ।  অন্যদিকে, অঙ্কুশের পাশাপাশি ঐন্দ্রিলার একটি পোস্ট ঘিরে শোরগোল শুরু করে দেন তাঁর ভক্তরা। প্রিয় মানুষ অঙ্কুশের জন্ম দিন আজ ।

জন্মদিনে উইশ করে ঐন্দ্রিলা লিখেছেন,  you are a wonderful person..I hope that your special day is the beginning of another amazing year..love u  (তুমি একজন দুর্দান্ত মানুষ..আমি আশা করি তোমার বিশেষ দিনটি অন্য এক আশ্চর্যজনক বছরের শুরু করুক  .. ভালোবাসি তোমায়) । অনেকেই বলতে থাকে তাহলে কি বিয়ে করতে চলেছেন তারা? কারন ‘ অন্য এক আশ্চর্যজনক বছরের শুরু করুক’ কথাটা ভক্তরা অন্যভাবে নিতে চাইছে ।

যদিও বিভিন্ন সূত্রে যে খবর পাওয়া যাচ্ছে তাতে জানা যাচ্ছে খুব শীঘ্রই ইউরোপে যেতে পারেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। দীর্ঘদিন ধরেই তাদের কাছে এই ট্রিপ ছিল স্বপ্নের মতো, আর সেটাই নিয়েই হয়তো বড় কিছু ঘোষনা করতে পারেন টলিউডের এই হার্টথ্রব জুটি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...