আর মাত্র কিছুক্ষণ, তারপরই নিলাম হতে চলেছে আইপিএলএর

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- আর কিছুক্ষণের অপেক্ষা। তারপরই আইপিএল ২০২০ বর্ষের নিলাম গতে চলেছে। এবারে কে কে থাকছে কলকাতা নাইট রাইডার্স দলে জানেন কি? তবে আসুন জেনে নেওয়া যাক।প্রতি বছরের মতো এবারও আইপিএলএর নিলাম একটি গুরুত্বপূর্ণ বিষয়।এই নিলামের মাধ্যমেই প্রত্যেকটি দলের মধ্যে যে দল সবচেয়ে ভালো খেলোয়াড়দের নিজেদের দলে নিতে পারবে সেই দলের আইপিএল জেতার সুযোগ বেশী হয়ে থাকে। তাই এই নিলাম প্রত্যেকটি দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

এই মুহূর্তে কলকাতা নাইট রাইডার্স দলের হাতে রয়েছে ৩৫.৬৫ কোটি টাকা। অন্যান্য দলের মতো কলকাতা নাইট রাইডার্সও প্রায় ঠিক করে ফেলেছে এবার কাদের এই দলে রাখা যেতে পারে। আগের বছর কেকেআর দলে ছিলেন নীতিশ রানা, শিবম মাভি, দীনেশ কার্তিক, শুভমন গিল, কমলেশ নাগারকোটি, রিঙ্কু সিং, কুলদীপ যাদব, সন্দীপ ওয়ারীঅর, প্রসিদ্ধ কৃষ্ণা, সুনীল নারিন, লকি ফারগুসেন, আন্দ্রে রাসেল প্রমুখ বিশেষ বিশেষ খেলোয়াড়রা।

তবে এইবার কেকেআরএর পছন্দের তালিকায় প্রথমেই রয়েছে ইয়ন মরগান, লিন্ডন সিমন্স, ক্রিস লিন, প্যাট কামিন্স, ক্রিস মরিস, রাহুল ত্রিপাঠি, জেসন রায় প্রমুখরা। গতবারে এই দলে যারা যারা ছিলেন তাদের মধ্যে ১১ জনকে এবার আর নেওয়া হবে না বলে ভাবা হচ্ছে। যার মধ্যে অন্যতম হলেন পীযূষ চাওলা এবং রবিন উথাপ্পা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...