সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

ভারতীয়রা নাকি দয়া ভিক্ষা চাইত ! ফের বিতর্কিত মন্তব্য আফ্রিদির (দেখুন সেই সাক্ষাৎকার)

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদি বিতর্কিত মন্তব্যের জন্য বিখ্যাত বা কুখ্যাত । সম্প্রতি করোনা ভাইরাসের করাল গ্রাস থেকে ফিরে এসেছেন । সুস্থ হয়ে ফের নিজের স্বমহিমায় । এবার দাবি করে বসলেন  ভারতের বিরুদ্ধে খেলার সময় এমনভাবে মারতেন যে শেষে ভারতীয়রা তাঁর কাছে দয়া ভিক্ষা চাইত । আফ্রিদির এই মন্তব্যের ভিডিও প্রকাশ পাওয়া মাত্র চটেছেন নেটিজনরা ।

শনিবার একটি সাক্ষাত্‍কারে প্রাক্তন পাক অলরাউন্ডার বলেছেন,  পাকিস্তানের কাছে একসময় ক্রমাগত হারের পর দয়া ভিক্ষা করতেন ভারতীয় ক্রিকেটাররা। তিনি সাক্ষাৎকারে জানান, “আমি সবসময় ভারত এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলাটা উপভোগ করতাম। আসলে দুটোই বড় দল। ওদের বিরুদ্ধে ভাল খেলার চাপ বেশি থাকে। ওদের বিরুদ্ধে ভাল খেলার মজাই আলাদা। আমার মনে হয় ভারতের বিরুদ্ধে আমি ভালই খেলেছি। ওদের বেশ ভালই ‘মেরেছি’। এত মেরেছি যে ম্যাচের শেষে এসে ক্ষমা চাইত।”

এদিকে পরিসংখ্যান দেখাচ্ছে টিম ইন্ডিয়ার বিরুদ্ধে প্রাক্তন পাক অধিনায়ক ৬৭টি ওয়ানডে ম্যাচে ১৫২৪ রান করেছেন। আটটি টেস্টে তাঁর সংগ্রহ ৭০৯ রান। সেই হিসাবে ভাল খেললেও খুব যে আহামরি কিছু করতে পেরেছেন সেটা পরিসংখ্যান থেকে জানা যাচ্ছে না । স্বাভাবিকভাবেই এই ‘ভিত্তিহীন’ দাবির জন্য প্রাক্তন পাক অধিনায়কের উপর বেজায় চটেছেন নেটিজেনরা।

করোনা ভাইরাসে সংক্রামিত হবার পর সম্প্রতি সুস্থ হয়েছেন এই পাক ক্রিকেটার । শনিবার ইউটিউবে যে  সাক্ষাত্‍কারে আফ্রিদি “পাগলের প্রলাপ” বকার মত যে কথাগুলি বলেছেন দেখে নিন সেই ভিডিও সাক্ষাৎকার ।

 

মন্তব্য
Loading...