সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

ভারতীয় ক্রিকেট টিমে বিশাল রদ-বদল, ক্রিকেট টিম থেকে বেড়িয়ে গেলেন এই তারকা ক্রিকেটার

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ আবারও ভারতীয় ক্রিকেট টিম থেকে সরতে হল ভারতীয় টিমের সুপারম্যান ঋদ্ধিমান সাহাকে। কোলকাতার ইডেন গার্ডেনে অনুষ্ঠিত ঐতিহাসিক গোলাপি বল টেস্টে বাংলাদেশের বিরুদ্ধে কিপিং করতে গিয়ে আঙুলে চোট পান তিনি। ফলে আপাতত মাঠ থেকে বাইরেই থাকবেন তিনি।

ঋদ্ধিমান সাহার যেনো চোট আঘাত ছাড়ছেই না। এর আগে প্রায় ১৮ মাস চোটের কারণে ভারতীয় দলের বাইরে ছিলেন এই কিপার। আবারও ঠিক হয়ে এসে ইডেনে ঐতিহাসিক গোলাপি বল টেস্ট খেলতে নামেন তিনি। সেখানে বাংলাদেশের বিরুদ্ধে কিপিং করতে গিয়ে হাতের আঙুলে চোট পান তিনি এবং ম্যাচ শেষে এক্স রে করলে রিপোর্টে দেখা যায় যে তাঁর ডান হাতের আঙুলে চোট লেগেছে। আঙুলে চিড় ধরা পরে। তাঁকে মুম্বাইতে পাঠানো হয় অস্ত্রপ্রচারের জন্য এবং মঙ্গলবার তাঁর সফল অস্ত্র প্রচার হয় আঙুলে এবং বর্তমানে তিনি সুস্থ আছেন বলে বিসিসিআই সূত্রের খবর।

এর আগের চোটটা তিনি পেয়েছিলেন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচ খেলতে গিয়ে। আগে ভারতীয় ক্রিকেট টিমের উইকেট কিপার ছিলেন মহেন্দ্র সিং ধোনি। তিনি টেস্ট ক্রিকেট থেকে অবসর গ্রহণের পর সেই দায়িত্বে আসেন বাংলার সুপারম্যান ঋদ্ধিমান সাহা। একের পর এক ম্যাচে তিনি তাঁর যোগ্যতা প্রমাণ করে এসেছেন। এবারও ইডেনে গোলাপি বল টেস্টে তাঁর পারফরম্যান্স ছিল দুরন্ত। এখন তাঁর ফ্যানেরা এবং ভারতীয় ক্রিকেট টিম তাঁর আরোগ্য কামনায় লিপ্ত। আশা করা যাচ্ছে খুব তাড়াতাড়ি তিনি এই অসুস্থতা কাটিয়ে আবার ভারতীয় ক্রিকেট টিমের কিপারের জায়গা দখল করবেন।

 

মন্তব্য
Loading...