বাংলাদেশের মিউজিক ভিডিও-তে অভিনয় করলেন ভারতীয় অভিনেত্রী পায়েল মুখার্জী

বং দুনিয়া ওয়েব ডেস্ক: পায়েল মুখার্জী বাংলাদেশের মানুষ, বাংলাদেশের সংস্কৃতি থেকে শুরু করে প্রায় সবকিছুই কলকাতার মতো। মাঝে শুধু একটা কাঁটাতারের বেড়া। এতটুকুই। বাংলাদেশকে তিনি দ্বিতীয় বাড়ি মনে করেন। জানা যায় এই অভিনেত্রীর নানা-নানির বাড়ি বাংলাদেশেই ছিল। খুলনার একটি গ্রামে। তার মায়ের জন্মও বাংলাদেশে।

সম্প্রতি ফাখরুল আরেফিনের ‘গণ্ডি’ ছবির শুটিং করতে ঢাকায় এসেছিলেন। কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পায়েল মুখার্জি শুটিংয়ের ফাঁকে এই অভিনেত্রী অংশ নিয়েছেন একটি মিউজিক ভিডিওতে। মেঘলা আকাশ শিরোনামের গানে কন্ঠ দিয়েছেন নিশিতা বড়ুয়া। জুলফিকার জাহেদির কথা ও সুরে ‘মেঘলা আকাশ’ গানের সংগীত করেছেন অভিজিত সরকার। গানটির ভিডিওটি নির্মাণ করেছেন জুলফিকার। গানটির একটি অংশে কণ্ঠ দিয়েছেন আবদুল্লাহ আল জাবের।

পায়েল মনে করেন, দুই বাংলার শিল্পীরা মিলেমিশে কাজ করলে আমাদের সিনেমাই সমৃদ্ধ হবে। বর্তমানে বাংলাদেশে কাজের সুযোগ হওয়ার কারণে কলকাতার নায়িকারা এখানে এসে কাজ করছেন।

শাকিবের বিপরীতে ‘ক্যাপ্টেন খান’ পায়েলের দ্বিতীয় সিনেমা এবং ‘বয়ফ্রেন্ড’ তৃতীয়।। গেল বছর চিত্রনায়ক ফেরদৌসের বিপরীতে ‘শ্যাওলা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে প্রথমবার বাংলাদেশি সিনেমায় নাম লেখান কলকাতার অভিনেত্রী পায়েল মুখার্জী।

অভিনয় মেধা আর গ্ল্যামারের কল্যানে অল্প সময়েই লাইম লাইটে চলে এসেছেন তিনি। পাশাপাশি বাংলাদেশী চলচ্চিত্র দর্শকদের কাছেও তিনি বেশ পরিচিত।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য