“বিশ্বকাপের ভারত পাকিস্তান ম্যাচ বয়কট করুক বিসিসিআই” বললেন হরভজন

0

কাশ্মীরে সেনার ওপর হামলার প্রতিবাদে সরব ভারতীয় ক্রিকেটের স্পিন স্টার হরভজন সিংহ।হরভজন বললেন “পাকিস্তানের সাথে কোন সম্পর্ক রাখার প্রয়োজন নেই এমনকি ক্রিকেটও খেলতে হবে না”

“16 জুন পাকিস্তানের সঙ্গে বিশ্বকাপের ম্যাচ খেলবেন না – আমাদের সকলের জন্য দেশ প্রথমে আসে এবং আমরা সবাই আমাদের শক্তির সাথে দাঁড়িয়ে আছি” 38 বছর বয়সী, যিনি ২015 সালে শেষ টেস্ট খেলেছিলেন কিন্তু এখনো একটি ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে নিয়মিত।

হরভজন আরও বলেন “এই আক্রমণটি অবিশ্বাস্যভাবে হতাশাব্যঞ্জক ছিল”, যার 417 টেস্ট উইকেট অফ স্পিনারের জন্য দ্বিতীয় সর্বোচ্চ।  হামলায় প্রতিবারের মত কোন ভূমিকা অস্বীকার করেছে পাকিস্তান !

সোমবার ভাজ্জি আজ টাক হিন্দি নিউজ চ্যানেলে সিং বলেন, “আমি পয়েন্ট হারানোর ব্যাপারে উদ্বিগ্ন নই, কারণ ভারতীয় দল পাকিস্তানের সাথে না খেলেও বিশ্বকাপ জেতার জন্য যথেষ্ট শক্তিশালী”।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) প্রধান নির্বাহী ডেভিড রিচার্ডসন গত বৃহস্পতিবার কাশ্মীরে হামলার প্রতি সহানুভূতি প্রকাশ করেছেন।তিনি এখনও বিশ্বাস করেন যে, ভারত পাকিস্তান ফিক্সচার-টি বিশ্বকাপের অন্যতম সেরা ফিক্সচার এবং তিনি এখনও আশাবাদী যে খেলাটি অনুষ্ঠিত হবে।

রিচার্ডসন মঙ্গলবার লন্ডনে অনুষ্ঠিত বিশ্বকাপের 100 দিনের ইভেন্টে এএফপিকে বলেন, “আপাতত কোনো ইঙ্গিত নেই যে ম্যাচটি খেলা হবে না।”

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন উইকেটরক্ষক ক্রিকেট ব্যাটসম্যান আরও বলেন ক্রিকেট এর কাজ, “জনগণকে একত্রিত করা, সম্প্রদায়গুলিকে একত্রিত করা এবং আশা করা যায় যে এটিও এই ক্ষেত্রে এই লাইনগুলিতে বিশাল ভূমিকা পালন করতে পারে”।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...