করোনা আক্রান্তে নতুন রেকর্ড গড়ল ভারত, আক্রান্তের সংখ্যা ৪১৯

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৭ জন। ভারতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪১৯তে।

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ-করোনার জেরে ক্রমে বেড়ে চলেছে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। ইতিমধ্যেই ফ্রান্স, ইটালি, জার্মানিতে লক ডাউন ঘোষণা করা হয়েছে। আজ বিকেল পাঁচটা থেকে কলকাতা সহ ৭৫ টি জেলায় লক ডাউন ঘোষণা করা হয়েছে। এখনও পর্যন্ত ১৬৭ টি দেশে ছরিয়েছে এই মারণ ব্যাধি। সমগ্র পৃথিবীতে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে সাড়ে তিন লক্ষ। মারা গিয়েছেন ১৪ হাজারেরও বেশী।

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৭ জন, মৃত ৯। বেলেঘাটা আইডি তে ৩২ জন এই মুহূর্তে আইসোলেশনে রয়েছেন। ৬ জন রয়েছেন স্পেশাল আইসোলেশনে। ভারতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪১৯তে। আজ সকালের মধ্যেই নতুন ১৯ জন সঙ্ক্রমকের হদিশ মিলেছে। তবে সেরে উঠেছেন ২৪ জন। ভারতের রাজ্যগুলির মধ্যে সবচেয়ে বেশী আক্রান্ত হয়েছে মহারাষ্ট্রের লোক , সংখ্যা ৮৯ জন।

করোনার জেরে ভারতে গতকাল অর্থাৎ রবিবার জনতা কার্ফু ঘোষণা করা হয়েছিল যা সকল দেশ বাসী পালন করেছিলেন। শুধু তাই নয়, আজ থেকে বাতিল করা হয়েছে সমস্ত ট্রেন। করোনার প্রভাব কমাতে দেশ জুড়ে একাধিক ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রয়োজন ছাড়া সকলকে বাড়ির বাইরে বেরোতে বারন করা হয়েছে। কারণ কোনও ভাবেই স্টেজ ২ থেকে স্টেজ ৩ এ পৌঁছনো যাবেনা, এই লক্ষ্যে সচেতনতা অবলম্বন করতে বলা হয়েছে সকলকে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More