সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

অফিসের মধ্যে মহিলা অফিসারকে জীবন্ত পুড়িয়ে মারাকে ঘিরে ধুন্দুমার কাণ্ড

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ অফিসের মধ্যে ঢুকে এক মহিলা অফিসারের গায়ে পেট্রোল ঢেলে জ্বালিয়ে দেওয়া হল । ঘটনাটি ঘটেছে হায়দ্রাবাদে । এই ঘটনার সাথে সাথে প্রশ্ন উঠল দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ।

সোমবার, পুরোদমে অফিস চলছে । তবে সেই সময় অফিসের মধ্যে অফিসের কর্মচারীরা ছাড়া বাইরের তেমন একটা কেউ ছিল না । লাঞ্চের সময় কর্মচারীরা লাঞ্চ করতে ব্যস্ত ছিলেন । সেই সময় অফিসের রেভিনিউ অফিসার শ্রীমতী বিজয়া রেড্ডি  নিজের চেম্বারেই ছিলেন  । এমন সময় আচমকা সুরেশ নামধারী একজন ব্যাক্তি অফিসে প্রবেশ করে সরাসরি তাঁর চেম্বারে ঢুকে পড়ে । কেউ কিছু বুঝে ওঠার আগেই

অফিসে তখন অফিসের লোকজন বাদ দিয়ে বিশেষ কেউ ছিলেননা। লাঞ্চ আওয়ার হওয়ায় সে সময় ভিজিটার প্রায় ছিলেন না বললেই চলে। অফিসের লোকজনও লাঞ্চ করতে ব্যস্ত ছিলেন। সে সময় নিজের ঘরেই ছিলেন মণ্ডল রেভিনিউ অফিসার বিজয়া রেড্ডি। তিনি নিজের ঘরেই কাজে ব্যস্ত ছিলেন। পুলিশ জানাচ্ছে সে সময়েই কে সুরেশ নামে এক ব্যক্তি পেট্রোলের জার নিয়ে  অফিসে ঢুকে পড়ে। তারপর সোজা হাজির হয় বিজয়া রেড্ডির চেম্বারে। সেখানে কেউ কিছু বুঝে ওঠার আগেই বিজয়া রেড্ডির গায়ে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে দেয় ।

দাউ দাউ করে  জ্বলন্ত অবস্থায় ঐ মহিলা আধিকারিক মরণপণ চিৎকার করতে থাকেন । তাঁকে বাঁচাতে গিয়ে একই অফিসের দুজন কর্মী আগুনে আহত হন । কিন্তু আপ্রান চেষ্টা করেও মহিলা আধিকারিক বিজয়া রেড্ডিকে বাঁচাতে পারেনি কেউ । এই ডামাডোলের মধ্যে অভিযুক্ত সুরেশ ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ।

পুলিশ সুত্র থেকে জানা গেছে, হায়দ্রাবাদের বাইরে অভিযুক্ত সুরেশের প্রায় সাত একর জমি আছে । এই জমি সংক্রান্ত কোন ব্যাপারে মৃতা মহিলা অফিসার বিজয়া রেড্ডির সাথে কোন ঝামেলা ছিল তার । হয়ত সেই জমি সংক্রান্ত কোন সমস্যার কারনে বিজয়া রেড্ডির বিরুদ্ধে তার জমানো আক্রোশ থেকে এই কাণ্ড ঘটিয়েছে সে ।

এই ঘটনার পরেই সরকারী কর্মচারীরা বিক্ষোভ দেখাতে শুরু করে । অফিসের কাজে নিজেদের সুরক্ষার দাবি নিয়ে প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করতে থাকে । পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয় । ঘটনার তদন্ত শুরু হয়েছে ।

মন্তব্য
Loading...