সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

গাঙ্গুলি পরিবারে করোনার হানা, সৌরভ গাঙ্গুলিসহ পুরো পরিবার কোয়ারেন্টিনে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ এবার মারন ভাইরাস করোনা হামলা করল গাঙ্গুলি পরিবারে । করনায় সংক্রামিত হয়ে সৌরভ গাঙ্গুলির দাদা স্নেহাশিস গাঙ্গুলি বর্তমানে হাসপাতালে । সৌরভ গাঙ্গুলি বাবা, মা, স্ত্রী, কন্যাসহ হোম কোয়ারেন্টিনে । ক্রিকেট মহল তো বটেই সকলের প্রিয় সৌরভ গাঙ্গুলির পরিবারে করোনার হানার খবর দাবানলের মত ছড়িয়ে পড়েছে গোটা দেশে ।

জানা গেছে, সৌরভ গাঙ্গুলির দাদা স্নেহাশিস গাঙ্গুলির স্ত্রী ও শাশুড়ি মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন আগেই। যখন তারা আক্রান্ত হয়েছিলেন, তখন তাঁরা ছিলেন স্নেহাশীষের শ্বশুরবাড়িতে।কিন্তু তাতেও যে করোনা সংক্রমণ আটকানো গেল না সৌরভ গাঙ্গুলির দাদা স্নেহাশিসের করোনা আক্রান্ত হওয়া থেকে বোঝা গেল ।বুধবার রাতের দিকেই স্নেহাশীষের রিপোর্ট আসে গাঙ্গুলি পরিবারের হাতে। গত কয়েকদিন ধরেই জ্বর ছিল স্নেহাশীষের, সঙ্গে গলায় ব্যাথা। তাই চিকিৎসকের পরামর্শ নিয়েই কোভিড টেস্ট করান সিএবি সচিব স্নেহাশিস গাঙ্গুলি। সেই পরীক্ষারই রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি ।

গাঙ্গুলি পরিবারে করোনা সংক্রমণ হবার সংবাদ প্রকাশিত হবার পরেই মুহুর্তের মধ্যেই ছড়িয়েছে উদ্বেগ। রাজ্য স্বাস্থ্য দফতর চেষ্টা চালাচ্ছে গাঙ্গুলি পরিবার ও সিএবির সঙ্গে যোগাযোগ করতে যাতে শেষ দিন চার কার কার সঙ্গে দেখা করেছেন স্নেহাষীষ। সেটা জেনে তবে তার তালিকা তৈরি করে সেই মানুষগুলির করোনা টেস্ট করার পাশাপাশি তাঁদের কোয়ারেন্টিনে পাঠাতে চাইছে স্বাস্থ্য দফতর। এদিকে সৌরভ গাঙ্গুলি বাবা, মা, স্ত্রী কন্যা সহ পুরো পরিবার কোয়ারেন্টিনে ।

সৌরভ গাঙ্গুলির দাদা স্নেহাশিস তাঁর স্ত্রী ও শাশুড়ি করোনা সংক্রামিত হবার পর থেকেই অত্যন্ত সাবধানী ছিলেন । কিন্তু তারপরেও এড়াতে পারলেন না করোনা থাবা । কয়েকদিন আগেই বাংলার আরেক প্রাক্তন ক্রিকেটার অধুনা রাজ্যের মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লার স্ত্রীর করোনা রিপোর্ট পজিটিভ আসাতে মন্ত্রী সপরিবারে কোয়ারেন্টিনে চলে যান। উল্লেখ্য, ইতিমধ্যেই করোনার কবলে পড়েছিলেন সিএবির এক সিনিয়র নির্বাচক। সম্প্রতি এক সিনিয়র আম্পায়ারের শরীরেও করোনার হদিশ মিলেছে ।

মন্তব্য
Loading...