সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

করোনা আতঙ্কের মধ্যে আবারও বৃষ্টিপাতের পূর্বাভাষ দিল আগামীকালের আবহাওয়ার খবর

আবারও বৃষ্টিপাতের পূর্বাভাষ দিল আবহাওয়া দফতর। The weather office predicted rain again.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ ঝঞ্ঝার দাপট কাটলেও কোলকাতা এবং অন্যান্য জেলায় থাকবে আংশিক মেঘলা আকাশ। যার ফলে বাড়বে তাপমাত্রার পারদ, আগামীকালের আবহাওয়ার খবর এ জানাচ্ছে আবহাওয়া দফতর। মঙ্গলবার থেকে আলিপুর আবহাওয়া দফতর আর ঝড় বৃষ্টির পূর্বাভাষ দিচ্ছে না।

আগামীকালের আবহাওয়ার খবর এ জানা যাচ্ছে বাতাসে আদ্রতা বাড়ার জন্য আকাশ মেঘলা থাকলেও বাড়বে তাপমাত্রার পারদ। কদিন ধরে ঝড় বৃষ্টির জন্য কোলকাতা এবং  তার পার্শ্ববর্তী এলাকায় সেরকম ভাবে বাড়েনি তাপমাত্রা। আগামীকালের আবহাওয়ার খবর এ জানা গেছে যে, আজ থেকে তাপমাত্রার পরিবর্তন হবে।

আগামীকালের তাপমাত্রার খবর এ আবহাওয়া দফতর জানাচ্ছে যে আবারও একটি নতুন ঝঞ্ঝা প্রবেশ করেছে দেশে, যার ফলে আজ উত্তর পূর্ব ভারতের মণিপুর, মিজোরাম, অরুণাচল, নাগাল্যান্ড, পাঞ্জাব, হরিয়ানা, চণ্ডীগড়, দিল্লীতে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা আছে।

আগামীকালের আবহাওয়ার খবর এ জানা যাচ্ছে যে জম্মু কাশ্মীর, লাদাখ, হিমাচলে মঙ্গল এবং বুধবার তুষারপাত হবার সম্ভাবনা আছে। এছাড়াও কোলকাতার তাপমাত্রা ১ ডিগ্রী করে বাড়বে। সাথে বাড়বে বাতাসে জলীয় বাস্পের পরিমাণ, আগামীকালের আবহাওয়ার খবর এ জানাচ্ছে আলিপুর আবহাওয়া দফতর।

মন্তব্য
Loading...