লক ডাউন না মানলেই কড়া শাস্তি, হতে পারে জেল, ঘোষণা প্রধানমন্ত্রীর

লক ডাউনের নির্দেশিকা না মানলে হতে পারে জেল, জানালেন প্রধানমন্ত্রী। If the lockdown does not completely obeyed with the guidelines, then central govt take dare step, the prime minister said.

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনা আতঙ্কে কার্যত স্তব্ধ হয়ে রয়েছে গোটা দেশ। রবিবার যেখানে প্রধানমন্ত্রী জনতা কার্ফু এর ঘোষণা করেছিলেন সেখানে সাধারণ মানুষ অবাধে বিচরণ করে চলেছে সর্বত্র। আর এই ভয়ঙ্কর অবস্থাতে রাশ টানতে এবারে কেন্দ্র সরকার নিতে চলেছে কড়া পদক্ষেপ।

সোমবার বিকেল থেকে ২৭শে মার্চ পর্যন্ত লক ডাউন হতে চলেছে গোটা রাজ্য। সেই লক ডাউনের সময় অযাচিত ভাবে কেউ বাইরে থাকলে কিংবা লক ডাউনকে গরুত্ব না দিলে বা সঠিক ভাবে অনুসরণ না করলে একেবারে কঠিন ব্যবস্থা নিতে চলেছে কেন্দ্র সরকার। নেওয়া হবে কড়া আইনই ব্যবস্থা। জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এই লক ডাউন প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন যে, কেন্দ্রের নির্দেশ প্রতিটি রাজ্য মানছে কিনা তা রাজ্য গুলিকে নিশ্চিত করে জানাতে হবে কেন্দ্রকে। এই লক ডাউন প্রসঙ্গে প্রধানমন্ত্রী টুইট করেন যে,” অনেকেই লক ডাউনকে সিরিইয়াসলি নিচ্ছেন না। দয়া করে নিজেকে রক্ষা করুণ এবং নিজের পরিবারকে রক্ষা করুন। প্রশাসনের যাবতীয় নির্দেশিকা অক্ষরে অক্ষরে মেনে চলুন।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More