সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

‘নতুন অবস্থায় আমাকে জোর করে মাদক দিত, চলত নির্যাতন’- বিস্ফোরক কঙ্গনা

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বরাবরই বলিউডের সাথে মাদকের যোগ নিয়ে কথা বলে এসেছেন । এবার যেখানে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য সমাধানে মাদকের প্রশ্ন উঠে এসেছে, সেখানে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বলিউডের মাদক চক্র নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের কিনারা করতে তোলপাড় বলিউড । একের পর এক উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য । অভিনেতার মৃত্যুর পিছনে তাঁর বান্ধবী  রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মাদকে জড়িত থাকার অভিযোগে উঠেছে । গত বুধবার রিয়া চক্রবর্তীর কিছু হোয়াটসঅ্যাপ মেসেজের স্ক্রিনশট প্রকাশ্যে আসার পর মাদক চক্রের সঙ্গে তার জড়িত থাকার কথা জানা যায়। এবার মুখ খুললেন ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ।

এক টুইটে কঙ্গনা লেখেন, ‘আমার বয়স যখন কম ছিল, সেই সময় আমার মেন্টর, যিনি পরে নির্যাতনকারী হয়ে ওঠেন, তিনি আমার পানীয়তে মাদক মিশিয়ে দিতেন। আমাকে পুলিশের কাছে যেতেও বাধা দিতেন তিনি। পরে যখন সফল হই এবং পার্টিতে যাওয়ার সুযোগ পাই তখন মাদক, লাম্পট্য ও মাফিয়ার দুনিয়ার সঙ্গে পরিচিত হই। ‘বলিউডে মাদকচক্র কতটা সক্রিয় ও ভয়ানক সেটি তুলে ধরেন এই টুইটের মাধ্যমে ।

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের এই টুইটের পরেই শোরগোল পড়ে গেছে বলিউডে । এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য উন্মেচন করতে গিয়ে সিবিআই জানতে পেরেছে তিনি মাদকাসক্ত ছিলেন । সুশান্তের ঘনিষ্ঠ জনদের অভিযোগ, রিয়া মদ খাওয়াতেন সুশান্তকে। যদিও সে অভিযোগের সত্যতা এখনও যাচাই হয়নি।

মন্তব্য
Loading...