আবার সিংহের হুংকার “ভাটপাড়া বলেছিলাম এবার বলছি হালিশহর বিজেপির থাকবে”

0

গরম হওয়া কোনোভাবেই বন্ধ হচ্ছে না ব্যারাকপুর এলাকায় । রাজনৈতিক কোন্দলে নাজেহাল এলাকাবাসী। কাঁচরাপাড়া পৌরসভা তৃণমূলের দখলে ছিল । যেখানে ২৪ টি আসনের মধ্যে ২২ একটি ছিল শাসকগোষ্ঠীর দখলে । কিন্তু মুকুলপুত্র শুভ্রাংশু রায় দিল্লিতে যাবার সময় একসাথে ১৭ জন কাউন্সিলর কে নিয়ে নিয়ে যান। যেখানে তারা একসাথে বিজেপিতে যোগদান করায় কাঁচরাপাড়া পৌরসভা শাসকগোষ্ঠী তৃণমূলের হাতছাড়া হয়ে যায়।

কিন্তু আবার বিজেপিতে যোগদান কারী কাউন্সিলরদের মধ্যে ১৪ জন তৃণমূলে চলে আসায় পৌরসভাটি পুনর্দখল করে শাসকগোষ্ঠী । এর মধ্যে পুলিশি নিরপেক্ষতার প্রশ্ন তুলে কয়েক হাজার বিজেপি সমর্থক শনিবার দুপুরে বীজপুর থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায়। সমর্থকদের মুখে ছিল পুলিশ বিরধি স্লোগান ।এই বিক্ষোভের দায়িত্বভার পালন করেন মুকুল পুত্র তথা বিজপুর এর বিধায়ক শুভ্রাংশু রায় ।

অপরদিকে বিজেপি নেতা তথা ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহ পুলিশের বিরুদ্ধে তার ক্ষোভ উভরে দিয়েছেন । তিনি জানিয়েছেন, “পুলিশ কংগ্রেসের হয়ে কাজ করছে । দুষ্কৃতীদের নিরাপত্তা দিচ্ছে, অথচ জনপ্রতিনিধিদের কোনো নিরাপত্তা নেই। পুলিশ দাঁড়িয়ে থেকে বিজেপির পার্টি অফিস দখল করছে।”

এর পরেই ব্যারাকপুরের বাহুবলী অর্জুনের সিংহ তার স্বভাব সিদ্ধ হুঙ্কারে জানিয়ে দেন, “হালিশহর পুরো বোর্ড আমাদের হবে, আমরা শীঘ্রই অনাস্থা প্রস্তাব আনবো পুরো-প্রধানের বিরুদ্ধে। ভাটপাড়ায় বলেছিলাম পৌরসভা আমাদের হবে এবার এবারও বলছি হালিশহর পুরো বোর্ড বিজেপি থাকবে।”

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...