বাংলাদেশের রাজধানী ঢাকার মিরপুরের ফ্ল্যাটে স্বামী, স্ত্রীর সাথে ছেলের লাশ

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাংলাদেশের রাজধানী ঢাকার মিরপুরে একটি ফ্ল্যাট থেকে একই পরিবারের বাবা মায়ের সাথে ছেলের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে মিরপুর ১৩ নম্বর সেকশনের বি ব্লকের ৫ নম্বর সড়কের ১০ নম্বর বাড়ির একটি ফ্ল্যাট থেকে এই তিন জনের লাশ উদ্ধার করা হয়। স্থানীয়দের তথ্য মোতাবেক এই ফ্লাটে সরকার মো: বায়েজিদ নামে এক ব্যক্তি থাকতেন। যার গার্মেন্টস ব্যবসা ছিল। বিভিন্ন ব্যাংক থেকে তিনি ঋণ নিয়ে ব্যবসা করছিলেন। ঋণের টাকা পরিশোধ করতে না পারায় কিছুদিন আগে একটি ব্যাংক তার বিরুদ্ধে মামলা করে। জানা যায় বায়েজিদের সাথে তার স্ত্রী অঞ্জনা সরকার ও তাদের একমাত্র সন্তান মো: ফারহান থাকতেন।

বায়েজিদ বিভিন্ন ধরনের ব্যবসা করলেও কোন ব্যবসাতে লাভ করতে না পারায় হতাশায় ভুগছিলেন। একই সাথে ঋণ খেলাপি মামলায় তার মানসিক অবস্থা আরো ভেঙ্গে পড়ে। স্থানীয় কাফরুল থানায় ব্যাংক কর্তৃপক্ষ ঋণ পরিশোধ না করায় মামলা করেছিল। মৃত্যুর কারণ প্রশাসন পরিস্কার না হলেও তারা ও স্থানীয়রা ধারণা করছে হতাশা থেকে এ ঘটনা।

প্রসঙ্গত বাংলাদেশে ব্যাংক ঋণ ও এনজিও ঋণে পূর্বেও আত্মহত্যা ও দেশত্যাগের বহু ঘটনা রয়েছে। যা দেশের অর্থনৈতিক ও সামাজিক অবস্থার জন্য কাম্য নয়।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...