সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বাংলাদেশের নরসিংদীতে পরকীয়ার কারনে স্ত্রীর হাত কাটলেন স্বামী

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: গত ২ সেপ্টেম্বর সোমবার রাত ৩ টার দিকে নরসিংদীতে বিষ্ণু সূত্রধর স্ত্রীর পরকীয়ার কারনে ক্ষিপ্ত হয়ে স্ত্রীর হাত কেটে দেন। বিষ্ণুর মূল বাড়ি কুড়িগ্রামে। বুধবার ৪ সেপ্টেম্বর তিনি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। এর এ ঘটনার পর স্ত্রীর ভাই হত্যাচেষ্টার অভিযোগে আদালতে মামলা দয়ের করেন। মঙ্গলবার বিষ্ণু সূত্রধরকে পুলিশ গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

বিষ্ণু সূত্রধরের স্ত্রী দীপা সূত্রধর নরসিংদী জেলার পশ্চিম কান্দাপাড়া এলাকার অবসরপ্রাপ্ত বিজিবির সদস্য দিলিপ সূত্রধরের মেয়ে। জানা যায় দিলিপ অবসের কারণে কিছু পেনশনের টাকায় পায়। শ্বশুরের টাকায় লোভ জন্মায়। সম্প্রতি স্ত্রীকে ১০ লাখ টাকা শ্বশুরের কাছে চাওয়ার জন্য বলে। বিষ্ণু সোমবার সন্ধ্যা ৭ টাকার দিকে শ্বশুরবাড়ি আসে। রাতে খাওয়া দাওয়ার পর ৩ টাকা দিকে চাপাতি দিয়ে স্ত্রীর ডান হাত কেটে ফেলেন।

দীপা ঠেকাতে গেলে চাপাতির কোপ মুখের ডান গাল ও বাম হাতে লাগে। পরবর্তীতে আহত দীপাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। দীপা সূত্রধর বলেন, তাকে খুন করার পর তার দুই ছেলে মেয়েকেও খুন করত।

মামলার বাদী দীপার জামাই বলে রাত ১ টা পর্যন্ত দিদি বোন জামাইয়ের সাথে আড্ডা দেয় কিন্তু কোন ঝগড়া করতে শুনেনি। প্রশাসন হত্যার অভিযোগে বিষ্ণুকে গ্রেফতার করে এবং ঘটনাস্থল থেকে চাপাতি উদ্ধার করে। পরবর্তীতে বিষ্ণু আদালতে জবানবন্দি দিতে গিয়ে বলে, স্ত্রীর পরকীয়ায় ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে।

মন্তব্য
Loading...