বলিউডের সর্বকালের সর্ব‌োচ্চ বাজেটের সিনেমায় ঋত্বিক ও দীপিকা একসাথে

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: এতদিন অব্দি বলিউডের সবচেয়ে বেশী বাজেটের সিনেমা ছিলো ‘রোবট ২.০’। এই সিনেমা’টি তৈরি করতে মোট ৩০০ কোটি টাকা খরচ হয়েছিলো। এতো বাজেট হওয়া স্বত্বেও সিনেমা’টি তেমন সাফল্য লাভ করতে পারেনি। ‘রোবট ২.০’ ছাড়াও ‘শাহো’ সিনেমাটি’তেও সম পরিমাণ খরচ হয়েছে বলে জানা গেছে, যদিও সেটি এখনও বড়ো পর্দায় মুক্তি পায়নি। তবে এই সকল সিনেমাকে ছাড়িয়ে বলিউডের সবচেয়ে বেশী বাজেটের সিনেমা হিসাবে তৈরি হতে চলেছে ‘রামায়ণ’।

বহুদিন ধরেই ‘রামায়ণ’ ছবি’টি নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে চারিদিকে। ছবির পরিচালনার ভূমিকায় থাকছেন খ্যাতনামা হিন্দি চলচ্চিত্র পরিচালক নীতেশ তিওয়ারি। সংবাদ মাধ্যম থেকে অনেক আগেই জানা গেছে যে, ‘রামায়ণ’-এ মূল চরিত্র অর্থাৎ ‘রাম’ এর চরিত্রে থাকছেন জনপ্রিয় বলিউড তারকা ঋত্বিক রোশন। তবে ‘সীতা’-র ভূমিকায় কাকে দেখা যাবে, তা নিয়ে এখনও পর্যন্ত কোনও ধারণা দেওয়া হয়নি দর্শকদের’কে।

সম্প্রতি জানা গেলো ‘রামায়ণ’ সিনেমা’র নায়িকা’র নাম। ভক্তরা শুনে খুবই আনন্দিত হবেন যে, বলিউডের সবচেয়ে বেশী বাজেটের সিনেমা’য় এক সঙ্গে কাজ করতে চলেছেন ঋত্বিক রোশন এবং দীপিকা পাডুকন। জানা যাচ্ছে যে, একইসাথে একাধিক ভাষা’য় এই ছবিটি বড়ো পর্দায় মুক্তি পাবে।

এক্ষেত্রে উল্লেখ্য, ‘রামায়ণ’ ছবিতে দীপিকা’কে দেখতে পাওয়ার খবর এখনও পর্যন্ত সঠিক বলা চলেনা। লোক মুখে একথা শোনা গেছে, পরিচালক নীতেশ তিওয়ারি এই বিষয়ে এখনও তেমন কিছু জানাননি।

নীতেশ তিওয়ারি বর্তমানে তার পরবর্তী ছবি ‘ছিচোড়’ নিয়ে ব্যস্ত, যেখানে মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সুশান্ত সিং রাজপুত এবং শ্রদ্ধা কাপুর’কে। ‘রামায়ণ’ ছবির বিষয়ে সমস্ত কাগজ-পত্র তৈরি না হওয়া পর্যন্ত তিনি তা নিয়ে সংবাদ মাধ্যমে নিশ্চিত কিছু জানাবেননা বলেছেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...