দুর্দান্ত হৃত্বিক ও টাইগার এর “ওয়ার” এর টিজার, তিন দিন ধরে ইউটিউব ট্রেন্ডিং এ এক নম্বরে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ  মহাত্মা গান্ধীর জন্মদিনে সিনেমা প্রেমীদের জন্য ইয়াশ রাজ ফিল্মস নিয়ে আসছে “ওয়ার”। ঠিক দুর্গাপুজোর আগে রিলিজ হতে চলেছে হৃত্বিক রোশন ও টাইগার শ্রফের একশন প্যাকড সিনেমা “ওয়ার”।

গত তিনদিন আগে তারা টিজার  প্রকাশিত করেছে ইয়াশ রাজ ফিল্মস।টিজারটি প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গেই আলোড়ন ফেলে দিয়েছে সিনেমা প্রেমী মানুষদের মনে। তিন দিনে টিজারটি ইউটিউবে দেখা হয়েছে প্রায় দুই কোটি আশি লক্ষ বার।

গত তিনদিন ধরে ইউটিউবে ট্রেন্ডিং সেকশনে ট্রেন্ডিং সেকশনে এক নম্বর স্থানটি ধরে রেখেছে আদিত্য চোপরা প্রযোজিত এই সিনেমার রুদ্ধশ্বাস টিজার। হৃত্বিক রোশন এবং টাইগার শ্রফের এই কম্বিনেশন যে মানুষের মন ইতিমধ্যেই জয় করেছে আনিয়ে তা নিয়ে কোন সন্দেহ নেই। ইয়াশ রাজ ব্যানারের ধুম ফ্রাঞ্চাইজির মত ওয়ার ও যে একটি ফ্র্যাঞ্চাইজি তে পরিণত হবে সেটারই ইঙ্গিত দিয়েছেন বলিউড এনালিস্টরা।

ইতিমধ্যে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে হৃত্বিক এবং টাইগারের বন্দনা, তার মধ্যে কিছু নিচে দেওয়া হল।

হৃত্বিক রোশন এবং টাইগার শ্রফ এই সিনেমায় লিড রোলে অভিনয় করছেন কিন্তু কেউ ভাবতেই পারেননি যে তাদেরকে একে অপরের বিরুদ্ধে লড়তে দেখা যাবে। কেন তারা একজন আরেকজনের বিরুদ্ধে এইভাবে লড়ছেন এই নিয়ে ইতিমধ্যেই কৌতুহল তৈরি হয়েছে বলিউড প্রেমীদের মধ্যে। হৃত্বিক ও টাইগার ফ্যানেরা অপেক্ষা করে থাকবেন ২রা অক্টোবর এর, যখন সিনেমাটি প্রেক্ষাগৃহে প্রকাশ পাবে।

আপনি এটাও পছন্দ করতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.