‘ম্যায় হু না’ ছবির জন্য প্রথম পছন্দ ছিলেন ঋত্বিক

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বলিউডের বাদশাহ শাহরুখ খান এবং সুস্মিতা সেন অভিনীত ‘ম্যায় হু না’ ছবির কথা আমরা সকলেই জানি। বলিউডের কোরিওগ্রাফার ফারাহ খান এই ছবিটিতেই প্রথম পরিচালনার কাজ শুরু করেন। ব্যপক পরিমাণে জনপ্রিয়তা পেয়েছিল ছবিটি। শাহরুখ এবং সুস্মিতা বাদেও ছবিটিতে আরও একটি জুটি দেখতে পাওয়া গেছে এবং তাঁরাও ছবিটিতে যথেষ্ট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। এই জুটির চরিত্রে ছিলেন অভিনেত্রী অমৃতা রাও এবং অভিনেতা জায়েদ খান।

কিন্তু সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস্‌ অফ ইণ্ড‌িয়া’-র সূত্র থেকে জানা যাচ্ছে যে ‘ম্যায় হু না’ ছবিতে অভিনয় করবার কথা ছিল আরেকজন জনপ্রিয় তারকা ঋত্বিক রোশনের। ‘কাভি খুশী কাভি গাম’ ছবির পর ঋত্বিকের পরবর্তী ছবি হওয়ার কথা ছিল ‘ম্যায় হু না’। ছবিতে শাহরুখ খানের ভাই এর চরিত্রে ঋত্বিক রোশনকে দেখতে পাওয়ার কথা ছিল, যেখানে পরবর্তীতে ঋত্বিকের বদলে জায়েদ খান’কে বেঁছে নেওয়া হয়।

আসলে ঋত্বিক রোশনের বাবা রাকেশ রোশনের ইচ্ছা ছিল যে, তার ছেলে একাধিক অভিনেতার সঙ্গে কাজ না করে নিজের একক চরিত্রের দিকে ফোকাস দিক। পরিচালক ফারাহ খান’ও ব্যাপারটি বুঝতে পেরেছিলেন। একারণে পরবর্তীকালে তিনি ঋত্বিকের বদলে জায়েদ খানকে ‘ম্যায় হু না’ ছবির জন্য বেঁছে নেন।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...