Aajker Rashifol: কেমন কাটবে আপনার শুক্রবার এর দিনটি ? জেনে নিন কি বলছে আপনার রাশিফল?

0

Ajker Rashifol: বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।  প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে ।এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। চলুন দেখে নেওয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে –

শুক্রবার, ০২-০৮-২০১৯ 

 

ajker rashifol mesh

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

মেষ রাশির  জাতক জাতিকার আজকের দিনটি মিশ্র প্রকৃতির ।আজকে ভাগ্যের উপর নির্ভর করে কোন কাজ করতে যাবেন না  । যে কাজে ঝুঁকি রয়েছে,  সেই কাজ থেকে আসতে বিরত থাকুন । সব সময় মাথায় রাখবেন কঠোর পরিশ্রম সাফল্যের মূল চাবিকাঠি । পরিবারের সদস্যদের সাথে কিছু সময় কাটান ।  মনের কথা স্ত্রীকে খুলে বলতে পারেন । অংশীদারি ব্যবসায় লাভবান হতে পারেন । যানবাহনে যাতায়াত করার সময় একটু সতর্ক থাকবেন ।
প্রতিকার :- ওম সাম শানিস্চড়ায় (Om Sham Shanaishcharaaya Namha) মন্ত্র টি ১১ বার জপ করুন।

ajker rashifol

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ  রাশির  জাতক জাতিকার আজকের দিনটি মিশ্র প্রকৃতির ।নিজের মনের কথা নিজের মনের মধ্যেই রাখুন । কোন কাছের বন্ধু থেকে বিপদের আশঙ্কা । আজকে আপনার খরচ বাড়তে পারে ।  তবে কোনো না কোনোভাবে আয়ের পরিমাণ বাড়বে । সকলের সাথে ভালো ব্যবহার করুন ।  আজকে প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি খুবই ভালো । কোন সৃজনশীল কাজে নিজেকে নিয়োজিত করতে পারেন । নিজের স্ত্রীকে মনের কথা খুলে বলতে পারেন । 

প্রতিকার :-পারিবারিক সুখ ও সমৃদ্ধির জন্য কোনো গোসলয় ১.২৫ কেজি বার্লি দান করুন।


মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির  জাতক জাতিকার আজকের দিনটি শুভ । আজকে এই রাশির জাতক-জাতিকার ভ্রমণের যোগ আছে । দূরের বা কাছের আত্মীয়দের কাছ থেকে সাহায্য বা সুসংবাদ আসতে পারে । নতুন কোন ব্যবসা শুরু করতে চাইলে অংশীদারদের কাছ থেকে সতর্ক থাকুন পেটের গন্ডগোল ভুগতে পারেন আজ পারিবারিক অশান্তি হতে পারে ছোট খাটো ব্যাপার নিয়ে স্ত্রীর সাথে মনোমালিন্য

প্রতিকার :-দই ও মুধু দান করলে এবং সেবন করলে তা আপনার জন্য আর্থিক সঙ্গতির রাস্তা প্রশস্ত করবে।


কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার  দিনটি  শুভ ।আজ আপনার দিনটি খুব আনন্দের সাথে কাটার কথা । সংসার জীবনে সুখ স্বাচ্ছন্দ থাকবে । আকস্মিক আয় হতে পারে । আজকের দিনে আজকের দিনে আপনি সেরা । নতুন কোন ব্যবসায় বিনিয়োগ করতে পারেন । আজকে অতিরিক্ত খরচের দিকে খেয়াল রাখবেন । নিজের কাজের জন্য পরিবার থেকে সমর্থন পাবেন ।  আপনার পর্যবেক্ষণ শক্তি অন্যদের থেকে আপনাকে আলাদা হিসেবে প্রতিষ্ঠা করবে ।  নতুন কোন কাজের সুযোগ আসতে পারে ।

প্রতিকার :-  মঙ্গল যন্ত্র একটি আংটিতে খোদাই করে ধারণ করলে স্বাস্থ্যের জন্য মঙ্গলজনক হবে।


সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। আপনার সন্দেহবাতিক মন আপনাকে বিপদে ফেলতে পারে । অন্যের কথা ধৈর্য ধরে শোনার চেষ্টা করুন । নতুন কোন কাজ শুরু না করাই ভালো । অনেকদিনের কোন ঝামেলা আজ সামনে আসতে পারে ।  অফিসে অযথা বিতর্ক এড়িয়ে চলুন ।  যানবাহনে চলবেন সাবধানে । অন্যমনস্কতার জন্য ক্ষতির সম্ভাবনা ।

প্রতিকার :-আপনার আর্থিক পরিস্থিতির উন্নতির জন্য কোনো খালি পাত্রে ব্রোঞ্জের টুকরো রেখে দিন।


কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র । নতুন কিছু শুরু করতে যাবেন না । ধৈর্য ধরে অন্যের পরামর্শ শুনুন । কোন দূর আত্মীয়র কাছ থেকে টাকা পয়সা সাহায্য পেতে পারেন ।  অফিসে আপনার বসের ভাল নজরে নাও পড়তে পারেন ।  স্ত্রীর প্রতি অবিশ্বাস জন্মাবে । পুরনো দিনের কোন রোগ প্রকাশ পেতে পারে । অযথা অনলাইন কেনাকাটা থেকে বিরত থাকবেন ।

প্রতিকার :-রাহু ভালো কিছুর প্রভাবে থাকলে তা দান কর্ম, ত্যাগ, সৃজনশীলতা ও বিপ্লব কে নির্দেশ করে। তাই ভালো আর্থিক পরিস্থিতি বজায় রাখার জন্য সৃজনশীল ভাবে অন্যকে সাহায্য করার চেষ্টা করুন।


তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): নিজের  রুক্ষ মেজাজ থেকে সাবধানে থাকবেন । আপনার রুক্ষ মেজাজ আপনাকে বিপদে ফেলতে পারে ।  কোন দীর্ঘমেয়াদি প্রকল্পে বিনিয়োগ করতে পারেন । হঠকারিতা সিদ্ধান্ত জন্য বিপদের আশঙ্কা । নতুন বন্ধু আপনার জীবনে আসতে পারে । প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ ।  সাংসারিক ব্যক্তিদের সংসারে শান্তি বজায় থাকবে ।

প্রতিকার :-বট গাছের গোড়ায় দুধ দান করুন এবং সেই ভেজা মাটির তিলক কোপারে পড়লে তা আপনার স্বাস্থ্যের ওপর ভালো প্রভাব দেখাবে।


বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): ব্যবসায়ীদের জন্য দিনটি খুবই সম্ভাবনাময় । নতুন কোন চুক্তি হতে পারে,  যার ফলে ভবিষ্যতে লাভবান হবেন । নিজের বুদ্ধির উপর আস্থা রাখুন । আপনার কর্মক্ষেত্রে একজন অসাধারণ  ব্যক্তির আগমন ঘটতে পারে,  যা আপনার জীবন ধারা পরিবর্তন করতে পারে ।   আধ্যাত্মিক চিন্তা ভাবনা আপনাকে ভালো কিছু করতে সাহায্য করবে । প্রেমিক-প্রেমিকাদের জন্য আজকের দিনটি খুবই শুভ ।  নতুন করে প্রেমের প্রস্তাব দিতে পারেন । আজ শারীরিকভাবে অসুস্থ হতে পারেন ।

প্রতিকার :- ওম ব্রাম ব্রিম ব্রাউম সাঃ বুধয় নমঃ এই মন্ত্র টি ১১ বার সকাল ও বিকেলে জপ করলে পারিবারিক জীবনে আনন্দ পাবেন ও পরিবারের মঙ্গোল হবে।


ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

আকস্মিক প্রাপ্তিযোগ  যোগ আছে ।  অপ্রত্যাশিতভাবে কোন দুঃসম্পর্কের আত্মীয়র কাছ থেকে সাহায্য পেতে পারেন ।  খুব কাছের লোকের কাছ থেকে মানসিকভাবে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে ।  কাজের ক্ষেত্রে এবং পরিবারের অন্যান্য সদস্যদের সাথে মনোমালিন্য হওয়ার সম্ভাবনা ।  আয় হলেও আয়  থেকে ব্যয় বেশি ।

প্রতিকার :- পারিবারিক জীবনে সুখ ও শান্তির জন্য পুরুষ ও মহিলা তোতা পাখি কিনে তাদের খোলা আকাশে মুক্ত করে দিন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার  আজ  কোন নিকট বন্ধু থেকে বিপদের আশঙ্কা । আপনার ভবিষ্যৎ চিন্তাভাবনা নিজের কাছে গোপন রাখুন । আজকে নতুন কোন কাজে বিনিয়োগ করতে পারবেন । আপনার কাজের স্বীকৃতি পাবেন ।  খুব কাছের বন্ধু বা আত্মীয়দের কাছ থেকে ক্ষতির সম্ভাবনা । তবে আজকে আপনার আর্থিক দিকে উন্নতি রয়েছে  । যার উপরে আপনি সবচেয়ে বেশি ভরসা করেন তার কাছ থেকে আপনি হতাশ হবেন । উদ্যম  হারাবেন না,  নতুন উদ্যমে নতুন কাজ শুরু করুন,  সাফল্য আসবে । 

প্রতিকার :-ভালো স্বাস্থ্য এবং সাংসারিক জীবনের জন্য সোনার হার পরুন যেটি আপনার পেট স্পর্শ করবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি):  কুম্ভ রাশির জাতক  জাতিকার দিনটি ভালো যাবে। নিজের খরচের হাত ছোট করুন ।  বেহিসেবি খরচ আপনার ক্ষতির কারণ হতে পারে । জমিজমা সংক্রান্ত কোন ব্যবসায় বিনিয়োগ করতে পারেন । আপনার সহকর্মী বা সহযোগিদের  কাছ থেকে সাহায্য পেতে পারেন । আজকে প্রেমিক-প্রেমিকাদের জন্য খুবই ভালো দিন ।  মনের গোপন কথা প্রেমিক বা প্রেমিকাকে স্পষ্টভাবে বলতে পারেন ।  অনলাইনে কেনাকাটা করতে গেলে খুব সাবধানে করবেন, ঠকবার  ভয় আছে। আপনার স্ত্রীর চাহিদা আপনাকে একটু চাপে ফেলতে পারে।

প্রতিকার :-  রোজ রামচরিত মানস ও সুন্দরকান্ড পথ করলে পারিবারিক জীবন সুন্দর ভাবে অতিবাহিত হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):মীন  রাশির জাতক  জাতিকার দিনটি ভালো যাবে। আধ্যাত্মিক চেতনার উত্থান কোন সাধু ব্যক্তির কাছ থেকে স্বর্গীয় জ্ঞান আহরণের জন্য আপনাকে কোন ধর্মীয় স্থানে পরিদর্শন করাতে পারে। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। নাতিনাতনিরা প্রাচুর্যপূর্ণ খুশির উৎস হবে। উৎসাহময় দিন, য়েহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পুরস্কার/উপহার পাবেন। আপনি কর্মক্ষেত্রে যে সমস্ত কঠিন কাজ করেছেন আজ সেগুলি ফিরে পাবার সময়। যদি আপনি আজ সত্যিই উপকৃত হতে চান- তাহলে অন্যদের দেওয়া উপদেশ শুনুন। আপনার স্ত্রী আজ শক্তি এবং প্রেমে পূর্ণ থাকবেন।
প্রতিকার :- মূলতো ব্রহ্মা-রূপায়, মাধ্যথ বিষ্ণু-রূপনা, অন্ততঃ শিব-রূপায়, ভ্রূক্ষা-রাজ্য তে নমঃ এই মন্ত্র টি জপ করতে করতে অশ্বথ গাছে জল দিলে কর্ম জীবনে সাফল্য পাবেন

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...