সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

প্রথম বিবাহবার্ষিকী কেমন কাটালেন রনবীর-দীপিকা?

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- আজ বলিউডের অন্যতম সেরা জুটি রনবীর-দীপিকার প্রথম বিবাহবার্ষিকী। কেমন কাটালেন তারা তাদের এই বিশেষ দিনটি, তা জানতে তাদের সমস্ত ভক্ত উৎসুক। গত বছরের ১৪ই নভেম্বর ইটালির লেক কেমোতে পরিবারের সদস্য এবং কয়েকজন কাছের বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিবাহ করেন তারা। ১৪ তারিখে কঙ্কণী মতে এবং ১৫ তারিখ সিন্ধী মতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই দম্পতি।

আজ এই বিশেষ দিনটি পালন করতে কোনোভাবেই জাঁকজমক পার্টির আয়োজন করেননি এই দম্পতি, বরং একান্তে নিজেদের পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন তারা। এই দিনটিকে স্মরণীয় করে তুলতে তারা গিয়েছিলেন অন্ধ্রপ্রদেশের তিরুমালায় ভগবান ভেঙ্কটেশ্বরের মন্দিরে। পার্টির আয়োজনএর বদলে ভগবানের কাছে আশীর্বাদ নেওয়াকে বেশি প্রাধান্য দিয়েছেন তারা। তিরুমালার পর তারা যাবেন পদ্মাবতী দেবীর মন্দিরে এবং সেখান থেকে পাঞ্জাবের অমৃতসরের মন্দির হয়ে মুম্বই ফিরবেন।

বিশেষ দিনটির বিশেষ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন দীপিকা। ছবিতে দেখা যাচ্ছে লাল শাড়ি এবং ভারী সোনার গয়নায় সম্পূর্ণ নববধূর রুপে সেজেছেন দীপিকা আর তার সাথে পাল্লা দিয়ে অফ হোয়াইট রঙের শেরওয়ানী এবং লাল রঙের ওড়নায় সেজেছেন রনবীর।

মন্তব্য
Loading...