বাংলাদেশের বাগেরহাট জেলার চিতলমারী উপজেলায় কিটনাশক পানে গৃহবধুর আত্মহত্যা

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: বাগেরহাটের চিতলমারীতে কিটনাশক পান করে রিক্তা বেগম (২২) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরে সে মারা যায়।  তবে রিক্তার পরিবারের দাবি তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

রিক্তা বেগম চিতলমারী উপজেলা সদরের সন্তোপুর বটতলা এলাকার সেখ সোহেল রানার স্ত্রী। রিক্তার ৯ মাসের একটি ছেলে সন্তান রয়েছে।

রিক্তা বেগমের মাতা লাভলী বেগম বলেন, সোহেল রানা ঢাকায় টিউবওয়েল মিস্ত্রি হিসাবে কাজ করে। সেখানেই তারা থাকত। সম্প্রতি রিক্তাকে বাড়ীতে পাঠিয়ে দিয়ে আমাদের কাছে যৌতুক হিসেবে এক লাখ টাকা দাবী করে। ওই টাকা না দেয়ার তার শ^াশুড়ী ও পরিবারের লোকেরা রিক্তাকে অত্যাচার নির্যাতন করে। ধারনা করছি রিক্তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল ইসলাম বলেন, শুক্রবার সকালে বিষপানে নিহত রিক্তার মরদেহের ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে জানা যাবে মৃত্যুর সঠিক কারণ। তবে পুলিশ এ বিষয়ে তদন্ত শুরু করেছে। থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...