স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক আটক-ফরিদগঞ্জে

0

৭ আগস্ট বুধববার চাঁদপুর ফরিদগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ মামলায় গৃহশিক্ষক মিজানুর রহমান (৪২) গ্রেফতার হয়েছে। ফরিদগঞ্জ পুলিশের তথ্য মোতাবেক গুপ্তি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া বহুমুখি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে গত ২৪ জুলাই স্কুল ছুটির পর বাড়ির ফেরার পথে গৃহশিক্ষক মিজানুর রহমান গ্রেপ্তার করেন।

ছাত্রীর মা কহিনুর বেগম বাদি হয়ে ফরিদগঞ্জ থানায় মিজানুর রহমনের বিরূদ্বে গত ৬ আগস্ট মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন । মামলার পর ফরিদগঞ্জ থানা পুলিশ ছাত্রীকে উদ্ধারে অভিযানে নামে। অভিযুক্তকে ট্রাক করে বুধবার ভোরে ঢাকার মাতুআইল এলাকা থেকে ছাত্রীকে উদ্ধার করে এবং অপহরণকারী মিজানুর রহমানকে আটক করে ফরিদগঞ্জ থানার এসআই সুমন্ত মজুমদার।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আটক মিজানুর রহমানকে আদালতে প্রেরণ করা হয়েছে।

গৃহ শিক্ষক পড়ানোর ফাকে ছাত্রীর সহিত সম্পর্কে জড়িয়ে পড়ে। এই সম্পর্ক থেকে সে ছাত্রীকে অপহরণ করে। কন্যা সন্তানের বাবা মায়েরা শিক্ষকের এহেন আচরনে নিরাপত্তা হীনতায় ভুগতে থাকে। আমাদের সমাজে ধর্ষন একটি নিত্যনৈমিত্তিক ঘটনা যেখানে স্কুলের শিক্ষক, গৃহ শিক্ষক, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, উপসচিব, মাদ্রাসার শিক্ষক কেউই নিরাপদ নই। আমাদের কন্যাদের নিরাপদ পরিবেশ তৈরির দায়িত্ব কে নেবে?

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...