হলিউড স্টার ডেমি মুরকে তার মা ৫ শত ডলারে বিক্রি করেন আর ১৫ বছর বয়সে ধর্ষিত হন

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: হলিউড স্টার ডেমি মুর। আমেরিকান এ তারকা অভিনয়ের দক্ষতার জন্য পেয়েছেন অনেক পুরস্কার। রুপালি পর্দার মত তার জীবনটা অনেক ঘাত প্রতিঘাতের। মা মাত্র ৫০০ ডলার বিনিময়ে তাকে বিক্রি করে দেন। স্কুল থেকে ফিরে যখন জানতে পারেন হতবাক হয়ে যান। ডেমিকে কিনে আবার ব্যঙ্গ করে বলেন, কেমন লাগছে এ কথা শুনে যে তোমার মা তোমায় বিক্রি করে দিয়েছেন?

পনের বছর বয়সে ধর্ষিত হন। সেই পনের বছরের কিশোরী নানা ঘাত প্রতিঘাত পেরিয়ে আজ ৫৬ বছরের নারীতে পরিণত হয়েছেন। জানা যায় কিশোরী বয়সেই তিনি জীবনের নানা ওঠাপড়া দেখেছেন। স্কুল ছেড়ে চলে আসেন অভিনয় জগতে। মায়ের বাড়ি থেকে বেরিয়ে কৈশরেই নিজের রাস্তা নিজেকে দেখে নিতে হয়েছিল। অসংখ্য সম্পর্কে জড়িয়ে গিয়েছিলেন একসময়। সর্বনাশা ড্রাগের নেশাও ধরেছিলেন খুব অল্প বয়সেই। জীবনের অনেকটা সময় জুড়ে ছিল মানসিক অবসাদও। কিশোরী বয়সেই জেনেছিলেন যাকে বাবা বলে ভাবেন তিনি তার জন্মদাতা নন। ডেমির কথায়, একসময় মনে হয়েছিল আমার জন্ম হোক এটাই কেউ চায়নি।

সম্প্রতি একটি সাক্ষাতকারে ডেমি মুর তার জীবনের অজানা অভিজ্ঞতা সবার সামনে নিয়ে আসেন। ডেমি নিজের ভয়াভয় অভিজ্ঞতার কথা বলতে গিয়ে বলেন, ছোট্ট বয়সেই চরম অপমান আর লাঞ্ছনার শিকার হয়েছিলাম। ধর্ষিত হয়েছিলাম। লোকটাকে বাড়িতে ঢোকার সুযোগ আমার মা-ই করে দিয়েছিলেন। সবটা জানতেন উনি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...