সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

কেমন হতে চলেছে দীপিকা এবং রানভীরের প্রথম বিবাহ বার্ষিকী

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ গত বছর মানে ২০১৮ এর ১৪ই নভেম্বর সাতপাঁকে বাঁধা পড়েছিলেন দীপিকা পাডুকোন এবং রানভীর সিং।তাই আগামী ১৪ই নভেম্বর ২০১৯ শে তাঁরা পূর্ণ করতে চলেছে ১ বছরের বিবাহিত জীবন।কিভাবে তাঁরা পালন করবেন এই বিশেষ দিনটি তাই নিয়ে জল্পনা তুঙ্গে সাধারণ মানুষের মনে।

বিরাট আনুশকার পর দীপিকা এবং রানভীর সিং এর বিয়ে নিয়ে উত্তাল ছিল সারা দেশ। কেমন হবে বিয়ের প্রস্তুতি, কেমন হবে বিয়ের সাজ।লেহেঙ্গা থেকে গয়না কোন ডিজাইনারের পড়বেন তাঁরা। বিয়ে দেশে হবে না বিদেশে। সঙ্গীত, মেহেন্দি সবই ছিল মিডিয়া থেকে সাধারণ মানুষ সবার কৌতূহলের বিষয়।তবে সেই সময় সব কৌতূহলে জল ঢেলে তাঁরা বিয়ে করতে উড়ে গিয়েছিলেন সুদূর ইটালিতে।লোকচক্ষুর আড়ালে একান্তে শুধুমাত্র বন্ধু এবং পরিবারের আশীর্বাদ নিয়ে সম্পন্ন হয়েছিল তাঁদের বিয়ে।যদিও দেশের লোক এবং মিডিয়া কে নিরাশ করেনি তাঁরা।রিসেপ্সান হয়েছিল দেশের দুটি শহরে,মুম্বাই এবং ব্যাঙ্গালুরুতে। বিয়ের পর দুজনেই কাজে ব্যাস্ত হয়ে পড়েন এবং মাঝে মাঝেই এই দম্পতির ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। তাদেরকে একসাথে অনেক বিয়ে রক্ষা করতেও দেখা যায়।তবে নভেম্বর পড়ার সাথে সাথে তাঁদের বিবাহবার্ষিকী নিয়ে আবার জল্পনা শুরু হয়।কেমনভাবে কথায় তাঁরা পালন করবেন তাঁদের এই বিশেষ দিনটি এবং কারা কারা উপস্থিত থাকবে তাই নিয়েও হয় প্রচুর আলোচনা।তবে সব আলোচনার অবসান ঘটিয়ে তাঁদের এই বিশেষ দিন নিয়ে একটাই খবর সামনে আসে যে, তাঁরা এই বিশেষ দিনটি কাটাচ্ছে অত্যন্ত পারিবারিকভাবে। সুত্রের খবর অনুযায়ী প্রথমে তাঁরা যাবেন বালাজি মন্দিরে এবং পদ্মাবতী মন্দিরে পুজো দিতে এবং পড়ে যাবেন পাঞ্জাবের অমৃতসর মন্দিরে।সেখান থেকে ১৫ তারিখে তাঁরা ফিরে আসছেন মুম্বাইতে তাঁদের কাজের প্রতিশ্রুতির জন্য। তাঁরা তাঁদের বিয়েতে প্রথমে তাঁদের হয়েছিল কোঙ্কণী মতে বিয়ে তারপর হয়েছে পাঞ্জাবী মতে বিয়ে।

এদিনের অপেক্ষায় সারা দেশ, কেমন হবে তাঁদের সাজগোজ সেদিন কে কে উইশ করবে তাঁদের।তবে তাঁদের বিয়ের মতো অ্যানিভারসারি টাও যে হবে অত্যন্ত সুন্দর সেটা বলাই বাহুল্য।

মন্তব্য
Loading...