আপনিকি দেখেছেন শুভশ্রী গাঙ্গুলির প্রথম সন্তানকে? না দেখলে অবশ্যই চোখ রাখুন এই খবরে

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ শুভশ্রী গাঙ্গুলি মানেই যেন চাঞ্চল্যকর কিছু খবর। গত দুবছর ধরে কোনও না কোনও কারণে তিনি বাংলা বিনোদন জগতের খবরের শিরোনামে। তবে অবশ্য সবই খুব ভালো খবরের জন্যই। তবে এবারও শুভশ্রী গাঙ্গুলি উঠে এলেন খবরের শিরোনামে। তবে এবারের খবরটা সত্যি একটু অন্য ধরণের। নিজের সোশ্যাল মিডিয়াতে তিনি একটি ছবি পোস্ট করে লিখেছেন যে তিনি তাঁর বাচ্চাকে খুবই ভালোবাসেন। ব্যাস তাতেই শোরগোল পড়ে যায় ইন্ডাস্ট্রিতে। আসলে এই বাচ্চাটি আর কেউ নন তাঁর দিদির ছেলে।

শুভস্রী গাঙ্গুলি মানেই প্রাণোচ্ছ্বল একটি মেয়ে। গত দু বছর যেনো তাঁরই। ২০১৮ তে পরিচালক রাজ চক্রবর্তীর সাথে বিয়ের পর থেকেই বেশ ভালই যাচ্ছে তাঁর জীবন। তাঁর বিয়ে ছিল বাংলা ইন্ডাস্ট্রির একেবারে হ্যাপেনিং বিয়ে। তাঁর মেহেন্দি থেকে শুরু করে সঙ্গীত, বিয়ে, রিসেপসান, বিয়েবাড়ি, অতিথি, সাজগোজ, মেকআপ, জামাকাপড়, মেনু সবই ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে। বিয়ের পর ছিল হানিমুন পর্ব। সেটা নিয়েও হয়নি কম মাতামাতি। বিয়ের পর একবছর বিরতি নিয়ে কিছুদিন গুছিয়ে সংসার করে আবারও ফিরে এসেছেন শুটিং ফ্লোরে। এসেই কিস্তিমাত। পরিচালক স্বামী রাজ চক্রবর্তীর হাত ধরেই পরিণীতা সিনেমাতে তাঁর সফল কামব্যাক।

পরিণীতা খুব বড় সাফল্য পায়। সিনেমাটি দর্শকদেরও যেমন ভালোলাগে তেমনই শুভশ্রী গাঙ্গুলির অভিনয়ও প্রশংসিত হয়। সফল অভিনেত্রীর পাশাপাশি শুভশ্রী গাঙ্গুলি একজন আদ্যপান্ত ঘরোয়া মানুষ। তিনি যে তাঁর দিদির খুব কাছের সেটা ইন্ডাস্ট্রির সকলেই জানেন। তাঁর জীবনের সমস্ত ওঠা পরায় শুভশ্রী গাঙ্গুলি পাশে পেয়েছেন তাঁর দিদিকে। তাঁর দিদি যেমন তাঁর খুব কাছের তেমনই কাছের শুভশ্রী গাঙ্গুলির দিদির ছেলে।  তাকে তিনি নিজের প্রথম সন্তানের মত দেখেন এবং ভালোবাসেন।

রবিবার শুভস্রী গাঙ্গুলি তাঁর একটি সোশ্যাল মিডিয়া সাইটে তাঁর এবং তাঁর দিদির ছেলে অনীশের সাথে একটি খুব আবেগঘন ছবি পোস্ট করেন। আর তাঁর পরেই সেটা হয়ে যায় ব্রেকিং নিউজ। আসলে তিনি যাই করেন সেটাতেই যেন তাঁর ফ্যানেরা মুগ্ধ হয়ে যায়। বর্তমানে এই সুন্দর নায়িকা ব্যস্ত তাঁর আগামী ছবি ধর্মযুদ্ধ নিয়ে। যার ট্রেলার মুক্তি পেয়েছে কিছুদিন আগে। এই সিনেমাতেও তাঁর চরিত্রটা একটু অন্য রকম। পরিণীতার সাথে এই সিনেমার তিনটি জায়গায় বেশ মিল খুঁজে পাওয়া যায়। সেগুলি হল, দুটোরই নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। দুটো ছবির পরিচালকই হলেন নায়িকার স্বামী রাজ চক্রবর্তী এবং এই দুটি সিনেমাতেই নায়িকাকে দেখা যাবে ডি-গ্ল্যামারাস লুকে। এখন দেখা যাক পরিণীতার মত শুভশ্রীর এই সিনেমাটা দর্শকের কতোটা ভালোলাগে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...