সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

বোলিংএ আগুন ঝরাচ্ছেন দীপক চাহার, তিনদিনের মধ্যে দ্বিতীয়বার হ্যাট্রিক

0

বং দুনিয়া ওয়েব ডেস্কঃ- তিনদিনের মাথায় দ্বিতীয়বার হ্যাট্রিক। সমস্ত রেকর্ড ভেঙ্গে অসাধ্য সাধন করলেন দীপক চাহার। ইন্ডিয়ান ক্রিকেট টিমের একজন অসাধারণ বোলার হলেন দীপক চাহার। মাত্র তিনদিন আগেই নাগপুরে ভারত বাংলাদেশের টি টোয়েন্টি খেলা হয়েছিল যেখানে পরপর তিনটি উইকেট নিয়ে হ্যাট্রিক করে বিশ্বব্যাপী ক্রিকেটে ভারতের হয়ে নতুন ইতিহাস গড়েছিলেন তিনি। কিন্তু এখানেই শেষ নয়। এরই মধ্যে আবারও হ্যাট্রিক করে একজন দক্ষ বোলারের পরিচয় দিলেন তিনি।

গতকাল ১৩ই নভেম্বর তিরুবনন্তপুরমের গ্রিনফিল্ড ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে চলতি বছরের সৈয়দ মুস্তাক আলি ট্রফি ম্যাচ। যেখানে রাজস্থান এবং ভিদর্ভা একে অপরের বিরুদ্ধে খেলেছে। টসে জিতে প্রথমে ব্যাটিং করে  ভিদর্ভা। বোলিং করে রাজস্থান। ভিদর্ভার প্রথম উইকেটটি পড়ে ৩.৬ ওভারে মাত্র ২৪ রানে। আউট হন ফেইজ ফজল। দ্বিতীয় উইকেট নেন চন্দ্রপাল সিং, অক্ষয় ভেঙ্কটেশ কোলহারকে আউট করে। এই সময় ভিদর্ভার মোট রান ছিল ৭৩। শেষ তিনটি উইকেট নেন দীপক চাহার।

পরপর তিনটি উইকেট নিয়ে দ্বিতীয়বারের মত হ্যাট্রিক করে ইতিহাস তৈরি করেন তিনি। প্রথম উইকেটটি নেন ১২.৪ ওভারে, দর্শন নারকান্ডেকে আউট করে। দ্বিতীয় উইকেটটি নেন ১২.৫ ওভারে শ্রীকান্ত ওয়াঘকে আউট করে এবং শেষ উইকেটটি নেন ১২.৬ ওভারে অক্ষয় বিনোদ ওয়াদেকরকে আউট করে। সবশেষে ৮ উইকেটে ১০৫ রান করে জয়লাভ করে রাজস্থান, যেখানে ভিদর্ভার স্কোর ছিল ৯ উইকেটে ৯৯ রান।

মন্তব্য
Loading...