প্রথমবার মেয়েদের ক্রিকেট বিশ্বকাপ ফাইনালে হমনপ্রীতের টিম ইন্ডিয়া

প্রথমবারের জন্য মেয়েদের বিশ্বকাপ ফাইনাল খেলবে টিম ইন্ডিয়া। Team India will play the Woman's World Cup final for the first time.

0

বং দুনিয়া  ওয়েব ডেস্কঃ বৃষ্টির জন্য বন্ধ হয়ে গেলো ভারত ইংল্যান্ড সেমিফাইনাল ম্যাচ। পয়েন্ট বেশী থাকার জন্য সরাসরি ফাইনালে উঠে গেলো হমনপ্রীত কৌরের টিম ইন্ডিয়া। ভারতের জন্য সত্যিই একটা খুবই একটা আনন্দের এবং গর্বের বিষয়। আবহাওয়ার পূর্বাভাষ সত্যি করে নামলো বৃষ্টি এবং তাতেই কার্যত বাতিল হয়ে গেলো সিডনীর ম্যাচ।

যদিও ভারতের ফাইনালে ওঠা নিয়ে আবার শুরু হয়ে গেছে জল্পনা। অনেকের মতে রিজার্ভ ডে রাখা উচিৎ ছিল। যদিও সব জল্পনাকে উড়িয়ে দিয়ে গ্রুপ লিগের চার ম্যাচে জিতে ৮ পয়েন্ট নিয়ে একেবারে ফাইনালে সরাসরি পৌঁছে গেলো হমনপ্রীতের ভারত। অন্যদিকে ইংল্যান্ডের পয়েন্ট ছিল ৬। সুতরাং তর্কের কোনও জায়গাই রাখেনি হমনপ্রীতের টিম ইন্ডিয়া।

সরাসরি ফাইনালে উঠে ভারতীয় অধিনায়ক হমনপ্রীত বলেন,” খেলা না হওয়া দুর্ভাগ্যের। তবে এটাই নিয়ম। সেটাই মানা হয়েছে। পরবর্তীকালে রিজার্ভ ডে থাকলে ভালো হয়। প্রথম দিন থেকেই জানতাম যে আমাদের সব ম্যাচ জিততে হবে। কারণ, সেমিফাইনালে যদি খেলা না হয় তবে ওটাই বাচাবে।তাই দলকে অভিনন্দন গ্রুপের সব ম্যাচ জেতার জন্য। ”

তিনি আরও বলেন,” আমাদের সবাই ছন্দে রয়েছে। আমরা প্রথমবার টি২০ বিশ্বকাপের ফাইনালে নামতে চলেছি। দলগত ভাবে এখন নিজেদের সেরাটা উজার করে দেওয়াটাই আমাদের লক্ষ্য। যদি সেটা করতে পারি, তবে আমরা ভালো জায়গায় থাকব। উল্টোদিকে কে থাকবে তা ভাবছিনা। ” এখন দেখার অপেক্ষায় ভারত বিশ্বকাপ নিয়ে আসতে পারে কিনা।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More