সময়ের সাথে হাত মিলিয়ে

Advertisement

মেয়ে তার মায়ের জন্য পাত্র খুজছেন তাও আবার হ্যান্ডসাম পাত্র

0

বং দুনিয়া ওয়েব ডেস্ক: মেয়ে তার মায়ের জন্য পাত্র খুজছেন তাও আবার হ্যান্ডসাম পাত্র। মেয়ে আস্থা বর্মা টুইট্যারে তার মায়ের জন্য পাত্র খুজতে গিয়ে লিখেছেন, “মায়ের জন্য ৫০ বছর বয়সী ‘হ্যান্ডসাম’ পাত্র খুঁজছি! নিরামিষাশী, মদ্যপান করেন না ও সুপ্রতিষ্ঠিত”। সিনেমায় বাবার বিয়ে, মায়ের বিয়ে শোনা গেলেও বাস্তবে মেয়ের মায়ের দিতে পাত্র খুজছে দেখা যায় না। অনেক সময় বাবার দ্বিতীয় বিয়ে হলেও তা প্রথম পক্ষের সন্তানের অমতেই হবে। তবে ব্যাতিক্রম এই আস্থা বর্মা।

মা একা থাকেন তাই নিয়ে মেয়ের যত চিন্তা। আইনের ছাত্রী আস্থা বর্মা টুইটাইরে মায়ের জন্য পাত্র খুজছেন। তবে পাত্র পেয়েছেন কিনা জানা যায়নি। কিন্তু এ উদ্যোগ নেটিজেনদের নজর কেড়েছে। যেখানে মা, বাবা মেয়ের জন্য পাত্র খুজবে সেখানে মায়ের জন্য পাত্র খুজছে মেয়ে। অনেকেই বলছেন বিরল ঘটনা আবার কেউ বলছেন ইউনিক আবার কেউ বলছেন নজর কাড়ার জন্য এরকম পোস্ট। পোস্টে আবার মায়ের ছবি দিতেও ভুল করেন নি। আস্থা বর্মার পোস্টে কমেন্ট বা লাইটে নেট দুনিয়ায় তিনি এরই মধ্যে ভাইরাল হয়ে গেছেন।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মকে নানা ভাবে ব্যবহার করেন মানুষ। তবে এই যুবতী যে ভাবে করলেন তাতে নেটিজেনদের হৃদয় জয় করে নিলেন তিনি। প্রচলিত সংকীর্ণ ধ্যান-ধারণা ভেঙে আস্থার এই পদক্ষেপে স্বাভাবিক কারণেই ভাইরাল

মন্তব্য
Loading...