বাংলাদেশের খুলনার খানজাহান আলী ব্রীজে সরকারের তথ্য মন্ত্রণালয়ের ২৫ কর্মকর্তাকে নিয়ে গ্রিণ লাইনের বাসের দুর্ঘটনা

0

বাংলাদেশের সরকারের তথ্য মন্ত্রনালয়ের ২৫ জন কর্মকর্তা তিনটি অধিদপ্তরের প্রশিক্ষক সহ গ্রিন লাইনের একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেছে। ঢাকা থেকে খুলনাগামী বাসটি খানজাহান আলী সেতুর পশ্চিম দিকে একটি ডিভাইডারে ধাক্কা লেগে উল্টে যায়। আজ ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে এ ঘটনা ঘটে। গাড়ি ডিভাইডারে আঘাত লাগার পর প্রায় ৩০০ গজ দূরে সরে যায়।

জানা যায় গ্রীন লাইনের এ বাসে তথ্য মন্ত্রনালয়ের ১০ম গ্রেডের তিনিটি অধিদপ্তরের ২৫ জন কর্মকর্তা ছিলেন। ৯ সপ্তাহ বুনিয়াদি প্রশিক্ষণের পর তারা তিনদিনের ভ্রমণের জন্য খুলনায় আসছিলেন। খুলনায় আসার পথে গ্রীন লাইনের এ বাসটি দ্রুত গতি থাকায় নিয়ন্ত্রন করতে না পেরে এ দুর্ঘটনা ঘটে। তবে দুর্ঘটনায় বড় কোন হতাহত হয়নি। চার কর্মকর্তা কিছুটা আহত হয়েছেন। এছাড়া বাসের হেলপারও আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে, ঘটনার সময় থেকে চালক পলাতক রয়েছেন।

স্থানীয় ব্যক্তিবর্গের তথ্য মতে জানা যায় গ্রীন লাইনের এ বাসটির চালক ঘুমন্ত অবস্থায় ছিলেন। রুপসা সেতুর টোল ঘরে তার এ অবস্থা দেখা যায়। রুপসা সেতু কর্তৃপক্ষা পরে দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করেন। গণযোগাযোগ অধিদপ্তরের ১৪ জন, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউশনের নয়জন ও তথ্য অধিদপ্তরের দু’জনকে নিয়ে পরিবহনটি ঢাকা থেকে খুলনায় আসছিল।

আপনি এটাও পছন্দ করতে পারেন
মন্তব্য
Loading...